কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ নিউজ সাফল্যের পথে হাঁটছে এবং এগিয়ে যাবে

 মো. খায়রুল ইসলাম ভূইয়া | ২ জুন ২০২০, মঙ্গলবার, ১:৫০ | বর্ষপূর্তি উৎসব 


সময়ের সাথে সাথে এগিয়ে চলছে বাংলাদেশ। প্রযুক্তির আলো ছড়িয়ে পড়ছে সর্বত্র। দেশজুড়ে বিস্তৃতি লাভ করেছে দ্রুতগতির ইন্টারনেট। আজকের সংবাদ জানতে আগামীকালের সংবাদপত্রের জন্য অপেক্ষা করার সময় নেই। যখনই ঘটনা তখনই সংবাদ। দ্রুত অগ্রসরমান বিশ্বের সাথে সমানতালে আমাদের পথচলা।

আর এক্ষেত্রে অনলাইন সংবাদপত্রগুলো হয়ে ওঠেছে মানুষের তথ্যসঙ্গী। ফলে অনলাইন সংবাদপত্রগুলোকে গুরুত্ব দিতে হচ্ছে পাঠকের প্রত্যাশা-আকাঙ্ক্ষা পূরণে।

স্বভাবতই অনলাইন সংবাদপত্রগুলো এখন তাৎক্ষণিক ঘটনার সংবাদ পরিবেশনের পাশাপাশি জাতীয়, রাজনীতি, অর্থনীতি-ব্যবসা, খেলাধুলা, মুক্তমত, শেয়ারবাজার, বিনোদন, লাইফস্টাইল, আইন, ধর্ম, স্বাস্থ্য, শিক্ষা, সাহিত্য, শিশুসাহিত্য, ফিচার, ধর্ম-দর্শন, বিজ্ঞান-প্রযুক্তি, মতামতসহ বিশেষ প্রতিবেদন ও সাক্ষাৎকার প্রকাশ করছে।

দ্রুততম সময়ে মানুষের তথ্য ক্ষুধা মেটাতে অনলাইন পত্রিকাগুলো যথেষ্ট কার্যকর ভূমিকা পালন করছে। সময়ের এই চাহিদার সাথে তাল মেলাতে গিয়ে জাতীয় দৈনিকগুলোও এখন তাদের অনলাইন ভার্সনের উপর জোর দিচ্ছে। ফলে সাংবাদিকতা চলে এসেছে এখন হাতের মুঠোয়।

গণমানুষের এই প্রত্যাশা-আকাঙ্ক্ষাকে ধারণ করেই এগিয়ে চলেছে কিশোরগঞ্জ নিউজ। ‘কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা’ এই স্লোগানের কার্যকর বাস্তবায়ন ঘটিয়ে জনপ্রিয় এই অনলাইন নিউজ পোর্টালটি পার করে এসেছে তিনটি বছর।

কিশোরগঞ্জ নিউজ বস্তুনিষ্ঠ সংবাদের চর্চার মাধ্যমে এই সময়ে নিজেকে ঈর্ষণীয় উচ্চতায় প্রতিষ্ঠিত করেছে। কিশোরগঞ্জ জেলার আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা সংবাদ অনুষঙ্গকে তুলে ধরতে আন্তরিকতা ও সততার সাথে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে পোর্টালটি।

আশা করছি, আধুনিকতার সাথে তাল মিলিয়ে অনলাইনটি আরও আধুনিক হয়ে ওঠবে। এছাড়া জেলার সব খবর সবার আগে প্রকাশ করতে কিশোরগঞ্জ নিউজ আরো বেশি তৎপর হবে। এতে নিউজ পোর্টালটি পাঠকদের কাছে আরও বেশি সমাদৃত হবে বলে আমি মনে করি।

এছাড়া বর্তমান সময়ে গণআকাঙ্ক্ষা পূরণে সংবাদমাধ্যম জগতে যে শূণ্যতা রয়েছে, তা পূরণ হওয়া জরুরি। একমাত্র সৎ উদ্যোক্তা, জনগণের প্রতি যিনি দায় বোধ করেন, তার পক্ষেই এই শূণ্যতা পূরণ সম্ভব।

কিশোরগঞ্জ নিউজ বহুল প্রত্যাশিত এই পথে হাঁটছে এবং হাঁটবে এ আশা সুনিশ্চিত। পাঠক নিশ্চয়ই মনোযোগের সাথে পর্যবেক্ষণ করেছেন বিষয়টি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর