কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শিল্পপতি এরশাদ উদ্দিনের করোনা পজেটিভ, দোয়া কামনা

 এম কে জামান রিপন | ২ জুন ২০২০, মঙ্গলবার, ৩:৫৫ | বিশেষ সংবাদ 


বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক, বাংলাদেশ মিলস্কেল রি-প্রসেস এন্ড এক্সপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি এবং জেসি গ্রুপ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার সন্তান দানবীর আলহাজ্ব মো. এরশাদ উদ্দিন করোনায় আক্রান্ত হয়েছেন।

শিল্পপতি এরশাদ উদ্দিন এই প্রতিবেদককে জানান, ঈদুল ফিতর এর পরদিন থেকে মাথা ব্যথা, জ্বর অনুভুত হওয়ায় তিনি ২৭ মে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। সোমবার (১ জুন) নমুনা পরীক্ষার রিপোর্ট পেয়েছেন। রিপোর্টে দেখা যায়, তিনি কোভিড-১৯ পজিটিভ।

শিল্পপতি এরশাদ উদ্দিন আরও জানান, গত ২৫ মে থেকেই তিনি করিমগঞ্জ উপজেলার রৌহায় গ্রামের বাড়িতে হোম কোয়ারেন্টিনে রয়েছেন। বন্ধ রেখেছেন সকল গণসংযোগ।

করোনাভাইরাস থেকে সুস্থতার জন্য আলহাজ্ব মো. এরশাদ উদ্দিন সকলের কাছে দোয়া চেয়েছেন।

জানা গেছে, ঈদুল ফিতরের পূর্বে করিমগঞ্জ ও তাড়াইলের সবক’টি ইউনিয়নে প্রায় ১০ সহস্রাধিক পরিবারকে তিনি এলাকায় ঘুরে ঘুরে নিজ হাতে খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করেছেন।

গত ১৩ এ্রপ্রিল থেকে তিনি নানা সহায়তা কার্যক্রম নিয়ে এলাকাবাসীর পাশে রয়েছেন। পাশাপাশি তিনি দুর্দিনে পড়া নিম্নমধ্যবিত্ত-মধ্যবিত্তদের গোপনে সহায়তা করে চলেছেন।

প্রসঙ্গত, শিল্পপতি আলহাজ্ব মো. এরশাদ উদ্দিন দীর্ঘদিন যাবত নিজের নামে একটি মানবকল্যাণ ফাউন্ডেশন করে এলাকার হতদরিদ্র, প্রান্তিক ও সাধারণ মানুষকে নানা ধরনের সহযোগিতা প্রদান করে আসছেন। আগাম বন্যায় কৃষকের ফসলহানিসহ যেকোন দুর্যোগ ও মানবিক সংকটে তিনি বিপদগ্রস্ত মানুষের পাশে পরম বন্ধুর মতো সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর