কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বর্ধিত বাস ভাড়া প্রত্যাহারের দাবিতে কিশোরগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন


 স্টাফ রিপোর্টার | ২ জুন ২০২০, মঙ্গলবার, ৭:৫০ | রাজনীতি 


বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদ এবং বর্ধিত বাস ভাড়া প্রত্যাহারের দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাম গণতান্ত্রিক জোট। মঙ্গলবার (২ জুন) জেলা শহরের গৌরাঙ্গবাজার এলাকার রঙমহল সংলগ্ন স্টেশন রোডে বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

দেশের বাম রাজনৈতিক দলগুলোর সমন্বয়ে গঠিত বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত এই মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা বাসদের সমন্বয়ক অ্যাডভোকেট শফিকুল ইসলাম, জেলা সিপিবির সভাপতি কমরেড সৈয়দ নজরুল ইসলাম, সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড আব্দুর রহমান রুমী, জেলা বাসদ নেতা এডভোকেট মাসুদ আহমেদ।

কর্মসূচি সঞ্চালনায় ছিলেন বাম গণতান্ত্রিক জোটের জেলা সমন্বয়ক নজরুল ইসলাম শাহজাহান।

কর্মসূচিতে অন্যদের মধ্যে জেলা সিপিবির সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড সেলিম উদ্দিন খান, সিরাজুল ইসলাম সাত্তার, অধ্যাপক ফরিদ আহমদ, কমরেড নুরুল হুদা দুলাল, হাবিবুর রহমান হীরা, মোজাম্মেল হক বকুল, লিয়াকত আলী খানসহ অন্যান্য গণ ও ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

মানববন্ধন কর্মসূচি থেকে বক্তারা বর্ধিত বাসভাড়া অবিলম্বে প্রত্যাহার করার দাবি জানান এবং প্রয়োজনে সরকারি প্রণোদনার ব্যবস্থা করার জন্য আহবান জানান।

এছাড়া কৃষকের উৎপাদিত ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করা এবং বর্তমান করোনা পরিস্থিতিতে শ্রমজীবী মেহনতী মানুষের জীবন জীবিকার সুব্যবস্থা করার জোর দাবি জানান বক্তারা।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর