কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরের ইউএনও’কে বদলী, নতুন ইউএনও জাহিদুর রহমান


 মো. জাকির হোসেন, হোসেনপুর | ৮ জুন ২০২০, সোমবার, ১১:০৪ | প্রশাসন 


কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মহি উদ্দিনকে বদলী করা হয়েছে। রোববার (৭ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন শাখা-২ এর (স্মারক নং-০৫.০০.০০০.১৩৯.১৯.০০১.১৯-১২৬) প্রজ্ঞাপনে এই বদলীর আদেশ জারি করা হয়।

সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মহি উদ্দিনকে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়নের লক্ষ্যে ন্যস্ত করা হয়েছে।

অপরদিকে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. সেলিম রেজা স্বাক্ষরিত (স্মারক নং- ০৫.৪১.৩০০০.০১৩.৯৯.০১১.১৮.৩০৯) এক প্রজ্ঞাপনে হোসেনপুর উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে এ,এস,এম, জাহিদুর রহমান (১৬৮৬৬) কে পদায়ন করা হয়েছে।

৩০ তম ব্যাচের এ,এস,এম, জাহিদুর রহমান এর নিজ জেলা ঢাকা।

বিদায়ী ইউএনও শেখ মহি উদ্দিন গত বছরের ৭ অক্টোবর হোসেনপুর উপজেলায় যোগদান করেন। যোগদানের পর থেকে সরকারের নির্দেশনা মোতাবেক বিভিন্ন কাজে স্বচ্ছতা নিশ্চিতের পাশাপাশি সততার সাথে কাজ করে ইতোমধ্যে একজন জনবান্ধব কর্মকর্তা হিসেবে পরিচিতি লাভ করেছেন।

করোনা পরিস্থিতিতেও তিনি দিন-রাত কাজ করে যাচ্ছিলেন। মাত্র ৮ মাস এই উপজেলায় দায়িত্ব পালন করেই উপজেলাবাসীর মন জয় করে নিয়েছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর