কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ৭৫০ শিশুর জন্য প্রধানমন্ত্রীর উপহার

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৩ জুন ২০২০, শনিবার, ৭:১৫ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চলমান করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৭৫০ শিশুর মাঝে শিশু খাদ্য বিতরণ করা হচ্ছে।

ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অধীনে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে এসব শিশু খাদ্য বিতরণ করা শুরু হয়েছে।

শনিবার (১৩ জুন) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তন সভা কক্ষে পাকুন্দিয়া পৌর এলাকার ১০০পরিবারের কাছে তাদের শিশুদের জন্য শিশু খাদ্য হস্তান্তরের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এর বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসানের নির্দেশক্রমে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রওশন করিম ও সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামান উপস্থিত থেকে এসব শিশু খাদ্য বিতরণ করেন।

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রতিটি শিশু পাচ্ছে ৫০০ গ্রাম মিল্কভিটা গুঁড়ো দুধ, এক কেজি চিনি, ৫০০ গ্রাম সুজি, ২৫০ গ্রাম সাগুদানা ও ২৫০ গ্রাম খেজুর।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রওশন করিম বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে উপজেলার ৭৫০শিশুর মাঝে শিশু খাদ্য বিতরণ করা হচ্ছে।

ইতোমধ্যে প্রথম পর্যায়ে পুরো উপজেলায় ২৫০টি পরিবারের শিশুর মাঝে শিশু খাদ্য বিতরণ করা হয়। দ্বিতীয় পর্যায়ে আরও ৫০০ পরিবারের শিশুর মাঝে এসব খাদ্য বিতরণ করা হবে।

পৌর এলাকার ১০০ শিশুর মাঝে বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে নয়টি ইউনিয়নেও বিতরণ করা হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর