কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে করোনা উপসর্গ নিয়ে বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন আজাদের ইন্তেকাল

 স্টাফ রিপোর্টার | ১৭ জুন ২০২০, বুধবার, ৩:৫৯ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন আজাদ (৭০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মঙ্গলবার (১৬ জুন) বিকাল সাড়ে ৫ টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন আজাদ ভৈরব শহরের ভৈরবপুর মধ্যপাড়া কাদির বেপারি বাড়ির মরহুম সৈয়দ লাল মিয়ার ছেলে।

পৌর নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন আজাদ ভৈরব পৌর আওয়ামী লীগের উপদেষ্টা ও রফিকুল ইসলাম মহিলা কলেজের গভর্নিং বডির অভিভাবক সদস্য ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার (১৭ জুন) সকাল ১০টায় মরহুমের বাড়ির মসজিদের সামনে নামাজে জানাজা ও রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়।

পরে আইইডিসিআরের নিয়ম মেনে সম্পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় ভৈরব পৌর কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

পারিবারিক সূত্র জানায়, তিনি কিছুদিন ধরে জ্বর-সর্দিসহ করোনাভাইরাস উপসর্গে ভুগছিলেন। মঙ্গলবার (১৬ জুন) তাঁকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে বিকাল সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি সেখানে মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ জানান, বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন আজাদ করোনার উপসর্গে ভুগছিলেন। মৃত্যুর আগে তার নমুনাও সংগ্রহ করা হয়েছিল। কিন্তু তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট এখনো আসেনি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর