কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বিয়ের অনুষ্ঠান বন্ধ


 স্টাফ রিপোর্টার | ২৮ জুন ২০২০, রবিবার, ২:৪০ | বিশেষ সংবাদ 


করোনাভাইরাস আতঙ্কের মধ্যেও সামাজিক দূরত্ব অগ্রাহ্য করে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করায় কিশোরগঞ্জে একটি বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২৭ জুন) নতুন জেলা কারাগার সংলগ্ন কিশোরগঞ্জ সদর উপজেলার খিলপাড়া এলাকায় বিয়ের অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছিল।

কিশোরগঞ্জ জেলা পুলিশের সহযোগিতায় জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদুল হাসান ও উম্মে হাফসা নাদিয়া ভ্রাম্যমাণ আদালতের এই অভিযানে নেতৃত্ব দেন।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী এর নির্দেশনায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দেয়া ছাড়াও অন্যান্য অপরাধে মোট ২৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এর মধ্যে শহরের বটতলা মোড়, কাচারি বাজার, গাইটাল, সার্কিট হাউজ, নগুয়া বটতলা, নগুয়া বাসস্ট্যান্ড, হারুয়া, গাছবাজার, সতাল ও শোলাকিয়া এলাকার চেকপোস্টে অভিযান পরিচালনা করে পৌরসভার অনুমোদনবিহীন অটো, সিএনজি চালকদের শহরে প্রবেশ না করার নির্দেশনা প্রদান করা হয় এবং আইন ও স্বাস্থ্যবিধি না মানা, লাইসেন্সবিহীন মোটরবাইক চালানোর অপরাধে ১০ জনকে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া শহরের গৌরাঙ্গ বাজার, বড় বাজার ও রথখোলায় বন্ধের দিনে দোকান খোলা রাখা ও মাস্ক না পরে অপ্রয়োজনীয় ঘুরাফেরা করায় ৬ জনকে মোট ১৭ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

জনস্বার্থে কিশোরগঞ্জ জেলা প্রশাসন এর এই অভিযান অব্যাহত থাকবে বলেও জেলা প্রশাসন থেকে জানানো হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর