কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পুলিশ সুপারের শুভেচ্ছা-ভালোবাসায় অভিভূত করিমগঞ্জ থানার করোনাক্রান্ত ওসি মমিনুল


 স্টাফ রিপোর্টার | ২৯ জুন ২০২০, সোমবার, ১:১০ | বিশেষ সংবাদ 


করোনা রণাঙ্গনের এক অকুতোভয় যোদ্ধা কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম এখন করোনা সংক্রমণের শিকার হয়ে আইসোলেশনে রয়েছেন।

আর তার মনোবল চাঙ্গা রাখতে নিয়মিত ব্যক্তিগতভাবে চিকিৎসা ও ওষুধ পথ্যের খোঁজ-খবর রাখছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত ওসি মমিনুল ইসলাম এর জন্য তিনি নিয়মিত নানাজাতের ফলফলাদি ও পুষ্টিবর্ধক খাবার উপহার হিসেবে পাঠাচ্ছেন।

পুলিশ সুপারের এমন মহানুভবতায় অভিভূত করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে থাকা করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম।

তিনি পুলিশ সুপারের পাঠানো এসব উপহার এবং নিয়মিত খোঁজ খবর নেয়ার বিষয় নিয়ে তাঁর ব্যক্তিগত ফেসবুক টাইমলাইনে একটি পোস্ট দিয়ে পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আর এ পোস্টটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এ ব্যাপারে কথা হলে কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেন, ‘একাত্তরের মহান মুক্তিযুদ্ধের সময়ও রাজারবাগে পুলিশ বুক পেতে বীরত্বের সঙ্গে যুদ্ধ করেছেন, আত্মোৎসর্গ করেছেন।

এবার করোনা মহামারী যুদ্ধেও শামিল হয়েছেন পুলিশ। যতোদিন করোনা থাকবে ততোদিন পুলিশ বীরত্বের সঙ্গে এই যুদ্ধের মোকাবিলা করবে। আর এ যুদ্ধে অংশ নেয়া প্রতিটি পুলিশ সদস্য ও কর্মকর্তার মনোবল চাঙ্গা রাখতে পরষ্পরের ভালমন্দের খোঁজখবর নিচ্ছি এবং সহযোগী হচ্ছি।

এটি একটি সম্মিলিত সামাজিক আন্দোলন ও যুদ্ধ। এ যুদ্ধে জয়ী হওয়ার সর্বশেষ সবরকম প্রচেষ্টা অব্যাহত থাকবে পুলিশের। এটি-ই হচ্ছে আমাদের পথ নির্দেশক আইজিপি মহোদয়ের নির্দেশ।’

ইংরেজিতে লেখা করিমগঞ্জ থানার ওসি'র ফেসবুক পোস্টটি নিচে হুবহু তুলে ধরা হলো- ‘‘Grateful to Sp sir, From very beginning of my Covid 19 positive Honorable sp Mashrukur Rahman khaled sir taking care of my health condition. for better treatment admitted me Sayed Nazrul Medical college. Personally conducting with doctors and specialist. Foods medicine. Specially my family member relative highly satisfied when Sp sir send essentials items foods fruits vegetables etc. How I say greatness Nothing more My Sp sir one of best sp in Bangladesh police We pray for his more success and sound health.”




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর