কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


প্রয়াত স্বাস্থ্য পরিদর্শক ও নাট্যজন রঞ্জন সরকারের শ্রাদ্ধ অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার | ৫ জুলাই ২০২০, রবিবার, ১২:৪৭ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিবার পরিকল্পনা পরিদর্শক রাজীব কুমার সরকার এর পিতা অবসরপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক, হোমিও চিকিৎসক ও উপজেলার নন্দিত নাট্যব্যক্তিত্ব রঞ্জন সরকারের আদ্যশ্রাদ্ধ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ জুলাই) কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের বানিয়াগ্রামের নিজ বাড়িতে এই আদ্যশ্রাদ্ধ অনুষ্ঠিত হয়।

এসময় স্ত্রী, পুত্র, কন্যা, আত্মীয় স্বজনসহ শুভানূধ্যায়ীরা উপস্থিত থেকে পরলোকের আত্মার শান্তি কামনা করেন।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি প্রয়াত স্বাস্থ্য পরিদর্শক ও নাট্যজন রঞ্জন সরকারের মৃত্যুতে গভীর শোক ও আত্মার শান্তি কামনা করেছেন।

এছাড়া সেন্টার ফর বাংলাদেশ থিয়েটার (সিবিটি) ঢাকা এর সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, কটিয়াদী  স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন, কটিয়াদী উপজেলা কর্মচারী কল্যাণ ক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তাঁর আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

রঞ্জন সরকার তাঁর শিক্ষা জীবনে আচমিতা জর্জ ইনস্টিটিউশন থেকে 'ইসলাম শিক্ষা'য় লেটার মার্কসসহ মানবিক বিভাগ থেকে ১৯৬৭ সালে মাধ্যমিক এবং ময়মনসিংহ আনন্দ মোহন কলেজে মানবিক বিভাগ থেকে ১৯৭২ সালে উচ্চ মাধ্যমিক পাশ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে ১৯৮৭ সালে ব্যাচেলর অব আর্টস (বি,এ) পাশ করেন তিনি।

চাকুরি জীবনে তিনি কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) হিসেবে অবসরে যান।

বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল, ঢাকা থেকে তিনি ২০০০ সালে (ডিএইচএমএস) কোর্স সম্পন্ন করেন।

গত ২২ জুন দিবাগত রাত ১২টায় কটিয়াদী উপজেলার বানিয়াগ্রাম গ্রামের নিজবাড়িতে তিনি পরলোক গমন করেন। তিনি উচ্চামাত্রার ডায়াবেটিকসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর