কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে করোনা আক্রান্ত একজনের মৃত্যু


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১২ জুলাই ২০২০, রবিবার, ৯:১১ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহাবুদ্দীন (৫৫) নামে করোনাভাইরাস কোভিড-১৯ আক্রান্ত এক ব্যক্তি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার (১১ জুলাই) শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর রোববার (১২ জুলাই) সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

গত বুধবার (৮ জুলাই) তার কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হওয়ার পর শনিবার (১১ জুলাই) সংকটাপন্ন অবস্থায় তাকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

করোনায় মারা যাওয়া শাহাবুদ্দীন জেলার কুলিয়ারচর উপজেলার বড় ছয়সূতী গ্রামের মৃত রইস মিয়ার ছেলে।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, সংকটাপন্ন অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার কিডনী ও ডায়াবেটিসসহ নানা জটিলতা ছিল।

এদিকে করোনা আক্রান্ত শাহাবুদ্দীন এর মৃত্যুর পর দুপুর দেড়টার দিকে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ্ রহ. ফাউন্ডেশন এর স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছে লাশ গ্রহণ করে প্রটোকল অনুযায়ী গোসল-কাফন সম্পন্ন করেন।

তারা অ্যাম্বুলেন্সযোগে লাশ বড় ছয়সূতী গ্রামে মরহুমের বাড়িতে নিয়ে যান। সেখানে বিকাল ৪টার দিকে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ্ রহ. ফাউন্ডেশন এর স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা লাশ দাফন করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর