কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করোনা জয় করে দায়িত্বে ফিরলেন করিমগঞ্জ থানার ওসি মমিনুল


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১৬ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৬:৫৫ | বিশেষ সংবাদ 


করোনাভাইরাস কোভিড-১৯ কে জয় করে সুস্থ হয়েছেন করোনা রণাঙ্গনের এক অকুতোভয় যোদ্ধা কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম।

করোনাজয়ী ওসি মমিনুল ইসলামকে ফুলেল সংবর্ধনা দিয়েছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। বৃহস্পতিবার (১৬ জুলাই) পুলিশ সুপারের কার্যালয়ে এই সংবর্ধনা দেয়া হয়।

এদিকে করোনাভাইরাস কোভিড-১৯ থেকে আরোগ্য লাভ করে কাজে যোগদান করতে পেরে উচ্ছ্বসিত করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম।

তিনি এক ফেসবুক স্ট্যাটাসে করোনা আক্রান্তের সময়ে দোয়া ও সহযোগিতা প্রদান করায় সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

করোনা থেকে আরোগ্য লাভ, কাজে যোগদান ও সকলের নিকট দোয়া কামনা এবং কৃতজ্ঞতা জ্ঞাপন শিরোনাম দিয়ে ফেসবুক স্ট্যাটাসে ওসি মমিনুল ইসলাম লিখেছেন, “পরম করুণাময় মহান আল্লাহর অশেষ রহমতে দীর্ঘ নয় দিন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ অত:পর চৌদ্দ দিন আইসোলেশনে থেকে আজ কাজে যোগদান করলাম।

আমার করোনাকলীন সময়ে আল্লাহর অসীম কৃপার পর আমি অকাতরে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রধান মাননীয় আইজিপি স্যার জনাব ড: বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয়ের প্রতি।

সেই সাথে শ্রদ্বাভরে কৃতজ্ঞতা জানাচ্ছি ঢাকা রেঞ্জ ডিআইজি যিনি মানবিক পুলিশের আইকন হিসেবে পরিচিত জনাব হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) মহোদয়ের প্রতি।

সেই সাথে উদার চিত্তে কৃতজ্ঞতা জানাচ্ছি কিশোরগঞ্জ জেলা পুলিশের কর্ণধার পুলিশ সুপার জনাব মাশরুকুর রহমান খালেদ (বিপিএম) বার মহোদয়ের প্রতি যিনি আমার করোনা পজিটিভ থেকে শুরু করে আরোগ্যলাভ পর্যন্ত সব খোজ খবর নিয়েছেন।

কৃতজ্ঞতা জানাচ্ছি করিমগঞ্জ থানার ইন্স:তদন্ত সহ সকল অফিসার ফোর্সদদের। তারা প্রত্যেকে যার যার অবস্থান থেকে দোয়া ও আমার আরোগ্য কামনায় সাধ্যমত সহযোগিতা করার জন্য।

বিশেষ করে করিমগঞ্জ হাসপাতালের টিএইচও আরএমও সাহেব সহ সকল চিকিৎসক গণদের। করিমগঞ্জের সকল পরিচিত জন বন্ধুবান্ধব ও হিতাকাংখি গণ যারা আসার জন্য আল্লাহর কাছে দোয়া করেছেন।

আমার নিকট আত্মীয় স্বজন সহপাঠীগণ গ্রামের প্রতিবেশীসহ সকলের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সবশেষ মাননীয় প্রধানমন্ত্রী যদি শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজের মত এত বিশাল এত সুন্দর প্রকল্প গ্রহণ না করতেন কোথায় পেতাম এই দুর্দিনে এত উন্নত মানের সেবা।

মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। তিনি যাতে বাংলাদেশকে উন্নত সমৃদ্ধশালী দেশে পরিণত করতে পারেন।

সেই সাথে শহীদ সৈয়দ নজরুল মেডিকেল কলেজের কভিড চিকিৎসক সহ সকলকে আন্তরিক শ্রদ্ধা ও ধন্যবাদ।

পরিশেষে এতটুকু বলব আমার এসপি স্যার আমার করোনা কালীন সময়ে যেভাবে চিকিৎসা সহ সার্বিক খোজ খবর নিয়েছেন তা চাকুরী জীবনে এক পরম পাওয়া। আমি আমার পরিবার নির্দ্বিধায় আজীবন স্যারের এ অবদান স্বীকার করে যাবো।

সবাই দোয়া করবেন যেন আপনাদের আরো বে্শী সেবা করতে পারি।।”

প্রসঙ্গত, করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম করোনা সংক্রমণের শিকার হয়ে আইসোলেশনে থাকা অবস্থায় তাঁর মনোবল চাঙ্গা রাখতে নিয়মিত ব্যক্তিগতভাবে চিকিৎসা ও ওষুধ পথ্যের খোঁজ-খবর রেখেছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত ওসি মমিনুল ইসলাম এর জন্য তিনি নিয়মিত নানাজাতের ফলফলাদি ও পুষ্টিবর্ধক খাবার উপহার হিসেবে পাঠিয়েছেন।

পুলিশ সুপারের এমন মহানুভবতায় অভিভূত করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম আইসোলেশনে থাকা অবস্থায় পুলিশ সুপারের পাঠানো এসব উপহার এবং নিয়মিত খোঁজ খবর নেয়ার বিষয় নিয়ে তাঁর ব্যক্তিগত ফেসবুক টাইমলাইনে একটি পোস্ট দিয়ে পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আর এ পোস্টটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর