kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জের বিশ্ববিদ্যালয় ছাত্র ফাহাদ ঢাকায় নিখোঁজ



 স্টাফ রিপোর্টার | ৩ এপ্রিল ২০১৮, মঙ্গলবার, ৮:১৩ | বিশেষ সংবাদ 


রাজধানীর ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজির মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এর ৬ষ্ঠ সেমিস্টারের ছাত্র আলী আশফাকুল হাসান ফাহাদ (২৩) তিনদিন ধরে নিখোঁজ রয়েছেন। গত পহেলা এপ্রিল সকালে রাজধানীর মিরপুর পশ্চিম শেওড়াপাড়া এলাকার বাসা থেকে কর্মস্থল দারাজ অনলাইন শপিং কোম্পানীর মিরপুর-১০ এর অফিসে যাওয়ার পথে তিনি নিখোঁজ হন।

নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্র আলী আশফাকুল হাসান ফাহাদ কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মধ্যপাড়ার অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মো. আরশাদ আলীর ছেলে। এ ঘটনায় নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রের বড় ভাই স্থপতি আলী নাসের জামীল ওইদিনই মিরপুর মডেল থানায় জিডি (নং-৭১) করেন।

এর মধ্যে নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্র আলী আশফাকুল হাসান ফাহাদ এর ব্যবহৃত মোবাইল নম্বর (০১৭০০৭৩১৮২৯) থেকে পাঠানো বড় ভাই স্থপতি আলী নাসের জামীলের মোবাইল নম্বরে (০১৭৩৪৪২৯৫৮১) একটি এসএমএসে হুমকি আসে। এসএমএসে বলা হয়, ‘পরবর্তী টার্গেট তুই আর জাহিদ।’ এসএমএসের হুমকিতে উল্লেখ করা জাহিদ নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্র ফাহাদ এবং স্থপতি আলী নাসের জামীলের বড় ভাই। তিনি সিঙ্গাপুর প্রবাসী। এসএমএসে এই হুমকি আসার পর থেকে পরিবারটিতে উৎকণ্ঠা ও অজানা আশঙ্কা বিরাজ করছে।

স্থপতি আলী নাসের জামীল জানান, রাজধানীর মিরপুর পশ্চিম শেওড়াপাড়া এলাকায় তার ভাড়া বাসায় থেকে ছোট ভাই আলী আশফাকুল হাসান ফাহাদ রাজধানীর আব্দুল্লাহপুর এলাকার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজিতে পড়াশোনা করতো। মাসখানেক আগে সে অনলাইন শপিং কোম্পানী ডারাজডটকমবিডি’তে অনলাইন কনটেন্ট ডেভলাপার হিসেবে চাকুরি নেয়।

গত পহেলা এপ্রিল সকাল ৯টার দিকে ফাহাদ মিরপুর পশ্চিম শেওড়াপাড়া এলাকার বাসা থেকে বেরিয়ে কর্মস্থল দারাজ অনলাইন শপিং কোম্পানীর মিরপুর-১০ এর অফিসে যাওয়ার জন্য বাসে ওঠে। সন্ধ্যা ৬টা ৫১মিনিটে আলী আশফাকুল হাসান ফাহাদ এর ব্যবহৃত মোবাইল নম্বর (০১৭০০৭৩১৮২৯) থেকে স্থপতি আলী নাসের জামীলের মোবাইল নম্বরে (০১৭৩৪৪২৯৫৮১) এসএমএসে হুমকি আসার পর তিনি ফাহাদের কর্মস্থলে খোঁজ নিয়ে জানতে পারেন, ফাহাদ অফিসে যায়নি। এরপরই তিনি মিরপুর থানায় গিয়ে জিডি করেন।

এদিকে রাজধানীতে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলের নিখোঁজের খবর পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন গ্রামের বাড়ি কিশোরগঞ্জের যশোদল মধ্যপাড়ায় থাকা বৃদ্ধ বাবা ও মা। অজানা আশঙ্কায় আতঙ্ক নেমে আসে পরিবারটিতে। ছেলেকে ফিরে পেতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে কাতর মিনতি জানিয়েছেন বৃদ্ধ বাবা অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মো. আরশাদ আলী।

মিরপুর মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, নিখোঁজ আলী আশফাকুল হাসান ফাহাদ এর খোঁজে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ