কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিজ উপজেলার হাসপাতাল পরিদর্শনে স্বাস্থ্য সচিব, চিকিৎসকদের আন্তরিকভাবে সেবা দেয়ার নির্দেশ

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ২৬ জুলাই ২০২০, রবিবার, ৪:০৪ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে নিজ এলাকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে গিয়ে চিকিৎসকদের আন্তরিকতার সাথে রোগীদের সেবা দেয়ার নির্দেশনা দিয়েছেন স্বাস্থ্য সচিব মো. আবদুল মান্নান।

শনিবার (২৫ জুলাই) বিকালে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আয়োজিত এক মতবিনিময় সভায় স্বাস্থ্য সচিব মো. আবদুল মান্নান বক্তব্য রাখতে গিয়ে এই নির্দেশনা দেন।

তিনি বলেন, মানবসেবায় সবচেয়ে বেশি ভূমিকা রাখতে পারে একজন ডাক্তার। বিশেষ করে তিনি তরুণ ডাক্তাররা এক্ষেত্রে অগ্রণী ভূমিকা রাখতে পারেন। রোগীদেরকে আন্তরিকতার সাথে সেবা দিন। অসুস্থ মানুষটি আপনার নিকট আত্মীয় ভেবেই সেবা দিন, মানুষের পাশে থাকুন।

স্বাস্থ্য সচিব মো. আবদুল মান্নান আরো বলেন, সেবায় ব্রত হোন। ভাল কাজ করুন। সকল ক্ষেত্রেই যেন আমরা কর্পোরেট হয়ে না যাই। দেশপ্রেম, সততা, কল্যাণকর কাজগুলো যেন আদর্শ আর মানবিকতার বিবেচনায় স্থান পায়। অনিয়ম দুর্নীতির মোহে যেন বিকিয়ে না দেই।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন স্বাস্থ্য অধিদপ্তরের এমআইএস পরিচালক ডা. হাবিবুর রহমান, কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মোস্তাকুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. আকতারুন নেছা, ওসি এম,এ জলিল প্রমুখ।

সভায় বক্তারা স্বাস্থ্য কমপ্লেক্সটিকে একশ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে উন্নীত করার দাবি জানান।

স্থানীয় সংসদ সদস্যের সহযোগিতা পেলে এ দাবি পূরণ করা সম্ভব বলে স্বাস্থ্য সচিব আশাবাদ ব্যক্ত করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর