কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করোনা আক্রান্ত স্বামীর সেবা করতে গিয়ে জীবন দিলেন স্ত্রী

 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ২৬ জুলাই ২০২০, রবিবার, ১০:৫৩ | সারাদেশ 


ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের সভাপতি, দৈনিক সমকাল এর নবীনগর উপজেলা প্রতিনিধি মাহাবুব আলম লিটনের স্ত্রী ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশিদা আক্তার (৫১) করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে রোববার (২৬ জুলাই) সকালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বাদ যোহর নবীনগর ইচ্ছাময়ী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ১ম জানাজা এবং মরহুমার বাবার বাড়ি উপজেলার রতনপুরে ২য় ও শেষ জানাজা শেষে বাবার কবরের পাশেই তাকে দাফন করা হয়েছে।

জানা গেছে, গত ১৮ জুলাই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলেশনে ছিলেন নবীনগর প্রেসক্লাবের সভাপতি মাহাবুব আলম লিটন। আইসোলেশনে থাকা অবস্থায় স্বামীর সুস্থতায় সার্বক্ষণিক পাশে থেকে সেবা করেছেন স্ত্রী রাশিদা আক্তার।

উপজেলার পশ্চিম ইউনিয়নের ফতেহপুর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশিদা আক্তার স্বামীর সেবা করতে গিয়ে কখন যে নিজেই অসুস্থ হয়ে গেছেন, তা টেরই পাননি।

গত শুক্রবার (২৪ জুলাই) মাহবুব আলম লিটন এর করোনা পরীক্ষার ২য় রিপোর্টটি নেগেটিভ আসলে পরিবারের মাঝে আনন্দ ফিরে আসলেও শনিবার (২৫ জুলাই) স্ত্রীর অসুস্থতায় সেই আনন্দ ম্লান হয়ে যায়।

তাৎক্ষণিক নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাশিদা আক্তারকে কুমিল্লা রেফার্ড করেন।

পরে করোনা উপসর্গ (শ্বাসকষ্ট) নিয়ে কুমিল্লা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৬ জুলাই) সকালে তিনি মৃত্যুবরণ করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর