কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে কৃষক লীগের বৃক্ষরোপণ ও চারা বিতরণ

 স্টাফ রিপোর্টার | ২৭ জুলাই ২০২০, সোমবার, ৭:৪৫ | কটিয়াদী 


বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উপলক্ষ্যে কিশোরগঞ্জের কটিয়াদীতে উপজেলা কৃষক লীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জুলাই) কটিয়াদী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ।

এতে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা কৃষকলীগের সভাপতি আহমেদ উল্লাহ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট দিলীপ ঘোষ ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব আইন উদ্দিন।

কর্মসূচিতে সভাপতিত্ব করেন কটিয়াদী উপজেলা কৃষকলীগের আহ্বায়ক মো. সাইদুর রহমান।

বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচিতে অন্যদের মধ্যে জেলা কৃষক লীগের সহ-সভাপতি নেছার উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক এম এ হানিফ, দপ্তর সম্পাদক দীপক দাস, পাকুন্দিয়া উপজেলা কৃষকলীগ সভাপতি এডভোকেট আব্দুল আউয়াল, সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম ফকির, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় কটিয়াদী উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে গাছের চারা তুলে দেওয়া হয় এবং বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষ রোপণ করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর