কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ হুমায়ুনের ফুফুর ইন্তেকাল


 স্টাফ রিপোর্টার | ৩১ জুলাই ২০২০, শুক্রবার, ১:১০ | বিশেষ সংবাদ 


মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনের ফুফু, কিশোরগঞ্জ শহরের কলেজ-ফিসারী লিংক রোডের বাসিন্দা বিশিষ্ট ঠিকাদার খালেদ শামছ তুষার ও জেলা যুবলীগ নেতা রাশেদ জাহাঙ্গীর পল্লব এর মমতাময়ী মা এবং প্রয়াত অধ্যক্ষ আব্দুর রশিদ ভূঁইয়ার স্ত্রী সমাজসেবী ফাতেমা রশিদ (৭৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (৩১ জুলাই) সকাল ৯টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে গত ২৬ জুলাই তাঁকে রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে ২৭ জুলাই তার নমুনায় কোভিড-১৯ পজেটিভ আসে। পরে ২৮ জুলাই তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে স্থানান্তর করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর নমুনা সংগ্রহ করা হয় এবং এতে তাঁর রিপোর্ট কোভিড-১৯ নেগেটিভ আসে বলে জানিয়েছেন মরহুমার ছেলে ঠিকাদার খালেদ শামছ তুষার।

সমাজসেবী ফাতেমা রশিদ মৃত্যুকালে পাঁচ ছেলে, দুই মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

ফুফু ফাতেমা রশিদের বিদেহী আত্মার মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর