কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ার পাটুয়াভাঙ্গায় ধুমপান ও মাদক প্রতিরোধ কমিটি গঠিত


 রাজন সরকার, পাকুন্দিয়া | ৩১ জুলাই ২০২০, শুক্রবার, ২:৫৮ | পাকুন্দিয়া  


ধুমপান ও মাদক মুক্ত পাকুন্দিয়া উপজেলা গড়ার লক্ষ্যে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়ন ধুমপান ও মাদক প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (৩১ জুলাই) সকালে উপজেলা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আ.ন.ম তানভীর হায়দার ভূঞা ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক প্রভাষক তরীকুল হাসান শাহীনের যৌথ স্বাক্ষরে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেয়া হয়।

এতে শিমুলিয়া স্কুল এন্ড কলেজের প্রভাষক একরাম হোসেন মানিককে সভাপতি, ঢাকার মনিপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রুহুল আমিনকে সাধারণ সম্পাদক ও মো. হুমায়ুন করির কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যদের মধ্যে ব্যাংক কর্মকর্তা বায়তুল্লাহ সিনিয়র সহ-সভাপতি এবং আজিজুল হক সুমন, ব্যাংক কর্মকর্তা মাসুদুর রহমান, ওমর সিদ্দিক, পাটুয়াভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হেলাল উদ্দিন ভূঞা, সহকারী শিক্ষক হাদিউল ইসলাম ও আলী আকবর সহ-সভাপতি মনোনীত হয়েছেন।

এ উপলক্ষে গত রোববার (২৬ জুলাই) বিকালে সামাজিক দূরত্ব বজায় রেখে শিমুলিয়া স্কুল এন্ড কলেজ ভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শিমুলিয়া স্কুল এন্ড কলেজের প্রভাষক একরাম হোসেন মানিকের সভাপতিত্বে ও পুলেরঘাট আঞ্চলিক ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মেহেদী হাসান নৌশাদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা ধুমপান ও মাদক প্রতিরোধ কমিটির আহ্বায়ক ও পিডিপির চেয়ারম্যান অ্যাডভোকেট আ.ন.ম তানভীর হায়দার ভূঞা এবং উপজেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী জাফর আলী ডিগ্রি কলেজের প্রভাষক তরীকুল হাসান শাহীন।

এ সময় পুলেরঘাট আঞ্চলিক প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক উপ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দেওয়ান আলী হোসেন সুজন, পাকুন্দিয়া অনার্স এন্ড মাষ্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের সাবেক সভাপতি এমএস আল-মামুন, পৌর কমিটির সমন্বয়কারী আতাউর রহমান সোহাগ, যুগ্ম আহ্বায়ক হোসাইন মোহাম্মদ ফরহাদ, হোসেন্দী ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক ইজাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এসএম রুবেল, শাহরিয়া কবির সাগর প্রমুখ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর