কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্মৃতি গোল্ডকাপে চরশোলাকিয়া আব্দুল বারিক ফুটবল একাডেমি চ্যাম্পিয়ন


 স্টাফ রিপোর্টার | ৬ এপ্রিল ২০১৮, শুক্রবার, ৮:১০ | খেলাধুলা 


শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে শহরের চরশোলাকিয়া আব্দুল বারিক ফুটবল একাডেমি। শুক্রবার বিকালে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে আব্দুল বারিক ফুটবল একাডেমি  ৩-০ গোলে হোসেনপুর মোস্তাফিজুর রহমান মোবারেস একাডেমিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বিজয়ী দল আব্দুল বারিক ফুটবল একাডেমির শীতল একাই তিনটি গোল করে হ্যাট্রিক করার গৌরব অর্জন করেন।

খেলা শেষে চ্যাম্পিয়ন দল আব্দুল বারিক ফুটবল একাডেমিকে চ্যাম্পিয়ন্স ট্রফি ছাড়াও প্রাইজমানি হিসেবে ৬০ হাজার টাকা এবং রানার্স আপ হোসেনপুর মোস্তাফিজুর রহমান মোবারেস একাডেমিকে ৪০ হাজার টাকা প্রাইজমানি দেয়া হয়।

ট্রফি ও প্রাইজমানি তুলে দেন টুর্নামেন্টের আয়োজক কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, আমন্ত্রিত অতিথি কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ ও জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ।

হাজার হাজার দর্শক ফাইনাল খেলাটি উপভোগ করেন।

গত ৩রা মার্চ ১৬টি দল নিয়ে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ এর উদ্যোগে মুক্তিযুদ্ধকালীন সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের নামে টুর্নামেন্টটি আয়োজন করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ