কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


স্বামীর পাশে ঘুমন্ত অন্ত:সত্ত্বা স্ত্রী ছুরিকাঘাতে খুন


 স্টাফ রিপোর্টার | ১৬ আগস্ট ২০২০, রবিবার, ৮:১৭ | ইটনা  


কিশোরগঞ্জের ইটনায় বাবার বাড়িতে স্বামীর পাশে ঘুমন্ত অবস্থায় আকলিমা আক্তার (২০) নামে এক অন্ত:সত্ত্বা গৃহবধূ উপর্যুপরি ছুরিকাঘাতে নিহত হয়েছেন। শনিবার (১৫ আগস্ট) দিবাগত মধ্যরাতে উপজেলার রায়টুটী ইউনিয়নের কালনা গ্রামে চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

নিহত আকলিমা আক্তার উপজেলার রায়টুটী ইউনিয়নের কালনা গ্রামের মৃত ইছহাক আলীর মেয়ে এবং জেলার তাড়াইল উপজেলার বরুহা গ্রামের জিন্নত আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, এক বছর তিন মাস আগে তাড়াইল উপজেলার বরুহা গ্রামের নূর ইসলামের ছেলে জিন্নত আলীর সঙ্গে আকলিমা আক্তারের বিয়ে হয়। বর্তমানে আকলিমা আক্তার প্রায় তিন মাসের অন্ত:সত্ত্বা। এ অবস্থায় আকলিমা স্বামী জিন্নত আলীকে নিয়ে রায়টুটীর কালনা গ্রামে বেড়াতে আসেন।

শনিবার (১৫ আগস্ট) স্বামী জিন্নত আলী, মা আরজুদা বেগম, দুই ভাই, ভাবী, বোন ও ভগ্নিপতিকে নিয়ে একসঙ্গে রাতের খাবার সারেন আকলিমা। পরে একই ঘরে আলাদা আলাদা বিছানায় তারা ঘুমিয়ে পড়েন।

মধ্যরাতের দিকে স্বামীর পাশে ঘুমন্ত আকলিমা আততায়ী হামলার শিকার হন। এসময় আততায়ীর উপর্যুপরি ছুরিকাঘাতে আকলিমা গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

পরিবারের লোকজন জানান, সিঁদ কেটে অজ্ঞাত আততায়ী ঘরে ঢুকে আকলিমার বুকে ছুরিকাঘাত করে। এ সময় আকলিমার আর্তচিৎকারে তারা ঘুম থেকে জেগে ওঠে দেখেন, ছুরিকাঘাতে রক্তাক্ত আকলিমা ছটফট করছে। কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে রোববার (১৬ আগস্ট) সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনাস্থল ঘিরে রাখে। ঘটনাস্থলে ছুটে যান অষ্টগ্রাম সার্কেলের এএসপি আজিজুল হক ও ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম।

সিআইডি’র একটি টিম ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে। এছাড়া পিবিআই এর একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে।

ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম জানান, সুরতহাল শেষে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কে বা কারা, কি উদ্দেশ্যে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে, সেটি এখনও স্পষ্ট নয়। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর