কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে গৃহহীনদের মাঝে টিন ও চেক বিতরণ করেছেন এমপি তৌফিক


 অজিত দত্ত, অষ্টগ্রাম | ১৮ আগস্ট ২০২০, মঙ্গলবার, ১০:৫০ | অষ্টগ্রাম 


কিশোরগঞ্জের অষ্টগ্রামে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীনে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় বরাদ্দপ্রাপ্ত ঢেউটিন ও চেক বিতরণ করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ সম্প্রসারিত ভবন মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এসব ঢেউটিন ও অর্থ সহায়তার চেক বিতরণ করেন।

অষ্টগ্রাম উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখা আয়োজিত ঢেউটিন ও চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. রফিকুল আলম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন অষ্টগ্রাম উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আলমাছ উদ্দিন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, সরকারি রোটারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোজতবা আরিফ খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইছহাক বাবু, অষ্টগ্রাম সদর ইউপি চেয়ারম্যান সৈয়দ ফারুক আহম্মেদ, আব্দুল্লাপুর ইউপি চেয়ারম্যান মোক্তার খা প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মোল্যা, উপজেলা ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা হক রত্না ছাড়াও ইউপি চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন বিভাগ ও দপ্তরের কর্মকর্তা, রাজনীতিক, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক উপজেলার ৪৩জন গৃহহীনের মাঝে ঢেউটিন ও ১ লাখ ২৯ হাজার টাকার চেক বিতরণ করেন।

এছাড়া তিনি শিশুদের পুষ্টি বিতরণ এবং অষ্টগ্রাম উপজেলা পরিষদের অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে জরুরী মেডিসিন প্রদান করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর