কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


লোহাজুড়ীতে ইসলামী আন্দোলনের অফিস উদ্বোধন

 স্টাফ রিপোর্টার | ৮ এপ্রিল ২০১৮, রবিবার, ১:২৭ | কটিয়াদী 


কটিয়াদী উপজেলার লোহাজুড়ী ইউনিয়নের আলী শহর বাজারে ইসলামী আন্দোলন বাংলাদেশের অফিস উদ্বোধন করা হয়েছে। শনিবার মাগরিবের পর আনুষ্ঠানিকভাবে লোহাজুড়ী ইউনিয়ন ইসলামী আন্দোলন বাংলাদেশের এই অফিস উদ্বোধন করা হয়। এ উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ লোহাজুড়ী ইউনিয়ন শাখার সভাপতি মুহা. মুসলিম উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদার। বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী হাজী সালাহ উদ্দীন রুবেল।

ইসলামী আন্দোলন বাংলাদেশ লোহাজুড়ী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ সিরাজুল ইসলামের পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যদের মধ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা শফিকুল ইসলাম ফারুকী, সহ-দফতর সম্পাদক আশরাফ আলী সোহান, অর্থ সম্পাদক হেলাল উদ্দিন জুয়েল, লোহাজুড়ী ইউনিয়নের চেয়ারম্যান, লোহাজুড়ী ইউনিয়নের প্রথম হাফেজে কুরআন আব্দুল কাদির এবং লোহাজুড়ী ইউনিয়নের ওলামায়ে কেরামগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদার বলেন, ইসলাম একটি পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা। আর এই জীবন ব্যবস্থায রাষ্ট্র পরিচালনা, রাজনীতি সবই আছে।

বিশেষ অতিথির বক্তৃতায় কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত প্রার্থী হাজী সালাহ উদ্দীন রুবেল বলেন, আমরা রাজনীতি করছি না বরং ইবাদত করছি। রাজনীতিকে আমরা ইসলামের বাইরের অংশ মনে করি না বরং এটাকে বর্তমান প্রেক্ষাপটে ফরজ হিসেবে গণ্য করি।

অনুষ্ঠান শেষে হাজী সালাহ উদ্দিন আহমেদ রুবেলকে জনতার সামনে জেলা সভাপতি পরিচয় করিয়ে দেন এবং দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর