কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরের লক্ষীপুর বাজারে অগ্নিকাণ্ডে দুই ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ৫ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ২:৩৪ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার লক্ষ্মীপুর বাজারের একটি মার্কেটে ভয়াবহ এক অগ্নিকাণ্ডে দুইটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়া অগ্নিকাণ্ডের সময় পাশের ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল অন্যত্র সরাতে গিয়ে আরো দুটি দোকান ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ৯টার দিকে উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদ ও সালাহ উদ্দিন মার্কেট এর মাঝামাঝি স্থানে সোহাগ মিয়ার খাবার হোটেল ও সাইদুর রহমানের ক্রোকারিজ এর দোকানে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্র জানায়, অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে রাত সাড়ে ৯টার দিকে কুলিয়ারচর ফায়ার সার্ভিস এর স্টেশন অফিসার মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহায়তায় ৩০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন।

কিন্তু ততক্ষণে সোহাগ মিয়ার খাবার হোটেল ও সাইদুর রহমানের ক্রোকারিজ দোকানের সব মালামাল ও দোকান ঘর পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া মালামাল সরাতে গিয়ে মো. তাজুল ইসলামের ভাঙ্গারীর দোকানসহ একটি কাপড়ের দোকানের ব্যাপক ক্ষতি হয়েছে।

অন্যদিকে আগুন নেভাতে গিয়ে গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য সাইদুজ্জামান, যুবলীগ নেতা মোবারক হোসেন ও হুমায়ুনসহ বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

অগ্নিকাণ্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা প্রাথমিকভাবে ধারণা দিয়েছেন।

এদিকে আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি। তবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর