কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ছিনতাইয়ের প্রস্তুতিকালে চাকুসহ দুই ছিনতাইকারী আটক


 স্টাফ রিপোর্টার | ৬ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ১১:০০ | অপরাধ 


কিশোরগঞ্জে ছিনতাইয়ের প্রস্তুতির সময় মো. জনি মিয়া (২৬) ও মো. নবেল (২১) নামে দুই ছিনতাইকারীকে হাতেনাতে আটক করেছে র‌্যাব। রোববার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ বাসস্ট্যান্ড এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম টহল ডিউটি করার সময় তাদের আটক করে।

এ সময় তাদের নিকট থেকে একটি চাকু ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটক হওয়া দুই ছিনতাইকারীর মধ্যে মো. জনি মিয়া শহরের হারুয়া কলেজ রোডের সিরাজ মিয়ার ছেলে এবং মো. নবেল নগুয়া এতিমখানা এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে।

তারা কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ বাসস্ট্যান্ড এলাকায় জড়ো হয়ে ছিনতাই এর প্রস্তুতি নিচ্ছিলো।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, ইদানিং পরিলক্ষিত হচ্ছে যে, কিছু অজ্ঞাতনামা ছিনতাইকারী দেশীয় অস্ত্রের ভয় ভীতি দেখিয়ে কিশোরগঞ্জ জেলা শহরের বিভিন্ন এলাকার জনসাধারণের নিকট হতে টাকা-পয়সা, মোবাইলসহ বিভিন্ন মূল্যবান দ্রব্য সামগ্রী ছিনতাই করে আসছে।

এই ছিনতাই চক্রের সদস্যদের গ্রেপ্তারের জন্য র‌্যাবের গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়।

এর অংশ হিসেবে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টহল ডিউটি করার সময় জেলা শহরের বত্রিশ মনিপুরঘাট হতে বড়বাজার যাওয়ার পথে রোববার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে বত্রিশ বাসস্ট্যান্ড এলাকায় সড়কে দুইজনকে দাঁড়ানো দেখে র‌্যাবের গাড়ি থামালে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে।

এসময় র‌্যাব টিমের অফিসার ও ফোর্স ঘটনাস্থল থেকে দুই ছিনতাইকারী মো. জনি মিয়া ও মো. নবেল কে আটক করতে সক্ষম হন।

আটক হওয়া দুই ছিনতাইকারীর কাছ থেকে দুইটি মোবাইল সেট এবং ছিনতাই কার্যে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া দুই ছিনতাইকারী শহর ও শহরতলীতে দীর্ঘদিন যাবৎ ছিনতাইয়ের মত ঘটনা সংঘটিত করে আসছে এবং আটক হওয়ার সময়ে ছিনতাইয়ের উদ্দেশ্যে সেখানে সমবেত হয়েছিল বলে স্বীকার করে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর