কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

এক সাথে পৃথিবীকে বিদায় জানালেন স্বামী-স্ত্রী


 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ৮ এপ্রিল ২০১৮, রবিবার, ৫:৩৬ | নিকলী  


নিকলী সদর ইউনিয়নের বড়পুকুরপাড়ের আনফর আলী (আদমদি) (৯৫) এবং তাঁর স্ত্রী সরলা বেগম (৯০) শনিবার (৭ এপ্রিল) নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। শতবর্ষী (আনুমানিক) আনফর আলী শনিবার (৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় নিকলী সদর ইউনিয়নের নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তার মৃত্যুর ২-৩ ঘণ্টার ব্যবধানে স্ত্রী সরলা বেগমও মৃত্যুর কোলে ঢলে পড়েন। দু’জনই দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন।

জানা যায়, সপ্তাহখানেক আগে বার্ধক্যজনিত অসুস্থতায় আনফর আলী জ্ঞান হারান। একই দিনে কিছু সময়ের ব্যবধানে সরলা বেগমও জ্ঞান হারান। দাম্পত্য জীবন থেকে শুরু করে জীবনের শেষ পর্যন্ত একসাথে অসুস্থতা এবং একই দিনে মৃত্যুবরণ করায় এলাকার মানুষের কাছে সম্পর্কটি বিশেষ গুরুত্ব পায়।

আমরণ সফল জুটি হিসেবে চলে আসা এই দম্পতির একমাত্র সন্তান হাজি ফজর আলী নিকলী উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ। বাবা-মায়ের মৃত্যুতে তাদের রূহের মাগফিরাত কামনায় তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

শনিবার (৭ এপ্রিল) আসর নামজের পর মৃত আনফর আলী এবং মাগরিব নামাজের পর সরলা বেগমের জানাজা শেষে দরগাহ হাটি গোরস্থানে তাঁদের দাফন করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ