কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নৌযানে মাদক পরিবহনকারীদের ব্যাপারে কঠোর হুশিয়ারি পুলিশ সুপারের


 স্টাফ রিপোর্টার | ৮ এপ্রিল ২০১৮, রবিবার, ৮:১১ | করিমগঞ্জ  


নৌযানে মাদক পরিবহনকারীদের কোন ছাড় দেয়া হবে বলে না কঠোর হুশিয়ারি দিয়েছেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম। রোববার বিকালে করিমগঞ্জের চামটা বন্দরে নৌযান মালিক শ্রমিক নিরাপত্তা নিয়ে নৌ মালিক, শ্রমিক, বণিক সমিতি ও সুশীল সমাজের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম এই হুশিয়ারি দেন। তিনি জেলার নৌরুট ব্যবহার করে মাদক ব্যবসায়ী ও জঙ্গী সন্ত্রাসীদের চোরাচালান যেন কিশোরগঞ্জে প্রবেশ করতে না পারে সে ব্যাপারে পুলিশ-জনতাকে ঐক্যবদ্ধভাবে কাজ করারও আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার নৌশ্রমিকদের নিরাপত্তা, চামটা বন্দরের যানজট নিরসন, নৌ রুটে চাঁদাবাজী প্রতিরোধ, হাওর এলাকায় মাদক দ্রব্যের বিস্তার রোধ ইত্যাদি বিষয়ে নির্দেশনামূলক বক্তব্য দেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন করিমগঞ্জ থানার ওসি মো. মুজিবুর রহমান।

এতে অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম, করিমগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন খান দিদার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. ইকবাল, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, চামটা বন্দর বণিক সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, নৌ মালিক ও শ্রমিকগণ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর