কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বিজয়নগরে ৫০ কেজি গাঁজা, ফেন্সিডিল, স্কাফ ও বিয়ারসহ মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ১৩ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ১১:৫৮ | সারাদেশ 


ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ৫০ কেজি গাঁজা, ১১ বোতল ফেন্সিডিল, তিন বোতল স্কাফ ও এক ক্যান বিয়ারসহ ওবাইদুল্লাহ (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

রোববার (১৩ সেপ্টেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার পাইকপাড়া এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পে অপারেশনাল টিমটি অভিযান পরিচালনা করে মাদকের এই বিশাল চালানসহ তাকে আটক করে।

আটক হওয়া মাদক ব্যবসায়ী ওবাইদুল্লাহ ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার পাইকপাড়া গ্রামের মৃত শহিদুল্লাহর ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন অপারেশনাল টিমটির নেতৃত্ব দেন।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এসব তথ্য নিশ্চিত করে জানান, র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে রোববার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার পাইকপাড়া এলাকার ওবাইদুল্লাহ এর বসত বাড়ীতে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ওবাইদুল্লাহর বসত ঘর হতে ৫০ কেজি গাঁজা, ১১ বোতল ফেন্সিডিল, তিন বোতল স্কাফ ও এক ক্যান বিয়ার উদ্ধার করে জব্দ করা হয়। উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ১৫ লাখ ২৯ হাজার টাকা।

আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর