কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় এক মামলায় প্রধান আসামি রেনু, আরেক মামলায় আসামি ২০০, গ্রেপ্তার তিন


 স্টাফ রিপোর্টার | ১৪ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ১০:৩০ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অপসারিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনুর রোববারের (১৩ সেপ্টেম্বর) শোডাউনকে কেন্দ্র করে সৃষ্ট পরিস্থিতিতে পৃথক দু’টি মামলা হয়েছে।

এর মধ্যে শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে গাড়ি ভাঙচুরের অভিযোগে রোববার (১৩ সেপ্টেম্বর) রাতে এবং রোববার (১৩ সেপ্টেম্বর) সকালে দুইপক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় ইউএনও অফিসের অফিস সহায়ক হাবিবুর রহমানের আহত হওয়ার ঘটনায় সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকালে পাকুন্দিয়া থানায় এ মামলা দু’টি দায়ের করা হয়।

দু’টি মামলার মধ্যে গাড়ি ভাঙচুরের ঘটনায় দায়ের করা মামলায় অপসারিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনুকে প্রধান আসামি করে ১১জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২০-২৫ জনকে আসামি করা হয়েছে। ক্ষতিগ্রস্ত রয়েল পরিবহনের মালিক মো. শরীফ মিয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

দণ্ডবিধির ১৪৩, ৩৪১, ৩২৩, ৪২৭, ৫০৬ ও ৩৪ ধারায় দায়ের করা এই মামলায় মোশারফ, মতিউর রহমান ও আল আমিন নামের তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের সোমবার (১৪ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অন্যদিকে রোববার (১৩ সেপ্টেম্বর) দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় ইউএনও অফিসের অফিস সহায়ক হাবিবুর রহমানের আহত হওয়ার ঘটনায় তিনি নিজে বাদী হয়ে মামলা করেছেন। মামলায় অজ্ঞাত ১৫০-২০০ জনকে আসামি করা হয়েছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান পাকুন্দিয়া থানায় এই দু’টি মামলা এবং তিনজনের গ্রেপ্তার হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর