কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠিত, কার্যালয় উদ্বোধন


 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ১:১০ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠন, প্রবাসীদের কল্যাণে করণীয় বিষয়ে আলোচনা সভা ও সংগঠনের নতুন কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার ( ১৮ সেপ্টেম্বর)  বিকালে প্রবাসী কল্যাণ পরিষদের আহবায়ক মো. ইকবাল এর সভাপতিত্বে উপজেলার ছয়সূতী বাসস্ট্যান্ডে ফিতা ও কেক কেটে প্রবাসী কল্যাণ পরিষদের কার্যালয়ের শুভ উদ্বোধন ও প্রবাসীদের কল্যাণে করণীয় বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় একই সঙ্গে প্রবাসী মো. শাহ্ আলম কে সভাপতি, সজল এম রহমান কে সাধারণ সম্পাদক ও মো. আল আমিন কে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যের ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুলিয়ারচর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. এনামুল হক, ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মো. মিজবাহুল ইসলাম, ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হীরা মিয়া সরকার, কুলিয়ারচর ডিগ্রি কলেজের প্রভাষক কামরুল ইসলাম, সংগঠনের  নবনির্বাচিত সভাপতি মো. শাহ্ আলম, আহবায়ক মো. ইকবাল, যুগ্ম আহবায়ক মুস্তাফিজুর রহমান মিষ্টু প্রমুখ।

সভা পরিচালনা করেন মিজানুর রহমান ফারুক।

এ সময় বক্তারা বলেন, প্রবাসীরা রেমিটেন্স যোদ্ধা, প্রবাসীদের মাধ্যমেই প্রবাসীর পরিবার এবং রাষ্ট্রের অর্থনীতির উন্নতি হচ্ছে। কাজেই এই সংগঠনের মাধ্যমে প্রবাসীদের সুবিধা অসুবিধা দেখার পাশাপাশি এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করতে চান তাঁরা।

সভায় ছয়সূতী ইউনিয়নের প্রবাসীবৃন্দ ও প্রবাসী পরিবারেব সদস্য এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইতোমধ্যে ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির মাধ্যমে মালয়েশিয়া, মধ্যপ্রাচ্য, সৌদিআরব ও সিঙ্গাপুরে প্রবাসী কল্যাণ পরিষদের শাখা কমিটি গঠন করা হয়েছে এবং ইউরোপ ও আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে কমিটি গঠনের কাজ এগিয়ে চলেছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর