কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে নারী সাংবাদিকের স্বামী-শ্বশুরের নামে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ-মানববন্ধন


 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ৬:৩৯ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে দৈনিক পূর্বকণ্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানা'র স্বামী, শ্বশুর ও ভাসুরের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। এছাড়া ভুক্তভোগী পরিবার সংবাদ সম্মেলন করে মামলা প্রত্যাহারের দাবি করেছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে উপজেলার বড়চারা-বীরকাশিমনগর সড়কে আশরাফিয়া দারুল কোরআন আব্দুল্লাপুর মাদরাসার সামনে দাড়িয়ে এলাকাবাসী এই মানববন্ধন কর্মসূচি শেষে বিক্ষোভ মিছিল করেন।

মানববন্ধনে উপজেলার পূর্ব আব্দুল্লাহপুর গ্রামের বাসিন্দা সাংবাদিক শাহীন সুলতানা' র স্বামী এমরান এনায়েত (এনায়েত উল্লাহ) (৪০) ও শ্বশুর মুসলিম মিয়া (৭০) বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে নূরুল ইসলাম বাদী হয়ে কিশোরগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২নং আমল গ্রহণকারী আদালতে ১টি মামলার দায়ের করেন। মামলা নং-১২৫(১)২০।

অথচ মামলার উল্লেখিত ঘটনার তারিখ ও দিনে এই ধরণের কোন ঘটনা ঘটেনি। মামলাটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন দাবি করে মামলাটি প্রত্যাহারের দাবি জানান।

তারা আরো বলেন, মামলায় বাদী নূরুল ইসলাম তার মেয়ে ইয়াছমিনকে শ্লীলতাহানির অভিযোগ করেছে। যা সত্য নয়।

প্রকৃত পক্ষে জমি সংক্রান্ত বিরোধের কারণে পূর্ব আক্রোশ থেকে প্রতিহিংসা পরায়ণ হয়ে নূরুল ইসলাম ওই সাংবাদিকের স্বামী, শ্বশুর ও ভাসুরের নামে মিথ্যা মামলা দায়ের করেছে।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সোহেল, আব্দুর রহিম, কাইয়ূম খান, মহসিন, আবু হানিফ মিয়া, শাহীন, মো. জাফর আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিক্ষোভ মিছিল শেষে সাংবাদিক শাহীন সুলতানা'র বাড়িতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর