কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ৭৭০ পিস ইয়াবা ও ৯৪৫ গ্রাম গাঁজাসহ পাঁচ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ২২ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ১১:৫৭ | অপরাধ 


কিশোারগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ৭৭০ পিস ইয়াবা ও ৯৪৫ গ্রাম গাঁজাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের গাগলাইল বাজার এলাকায় র‌্যাব এই অভিযানটি পরিচালনা করে।

আটক হওয়া পাঁচ মাদক ব্যবসায়ী হচ্ছে, মো. আতিকুল ইসলাম (২২), মো. জহিরুল ইসলাম (২৩), মো. আনোয়ার (২৭), মো. কাইয়ুম (৪০) ও ওবায়দুল্লাহ (২৬)।

তাদের মধ্যে মো. আতিকুল ইসলাম সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বিরন্দ নগর গ্রামের মো. আব্দুল বারেকের ছেলে, মো. জহিরুল ইসলাম কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের গাগলাইল গ্রামের মো. ফজলুর রহমানের ছেলে, মো. আনোয়ার একই এলাকার মঞ্জিল ভূঁইয়ার ছেলে, মো. কাইয়ুম (৪০) কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াইল ইউনিয়নের কর্শাকড়িয়াইল গ্রামের আব্দুল হাশিমের ছেলে এবং ওবায়দুল্লাহ একই গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত সোয়া ৯টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের গাগলাইল বাজার এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে।

অভিযানে ৯৪৫ গ্রাম গাঁজা, ৭৭০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ এক হাজার একশত টাকা এবং মাদক ব্যবসায় ব্যবহৃত পাঁচটি মোবাইল সেট’সহ পাঁচ মাদক ব্যবসায়ী মো. আতিকুল ইসলাম, মো. জহিরুল ইসলাম, মো. আনোয়ার, মো. কাইয়ুম ও ওবায়দুল্লাহকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে বিষয়ে আটককৃত এই পাঁচ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর