কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় মাদকবিরোধী ১২ কিলোমিটার পদযাত্রা


 স্টাফ রিপোর্টার | ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার, ১১:৩০ | বিশেষ সংবাদ 


মুজিব বর্ষে মাদকের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ১২ কিলোমিটার পদযাত্রা অনুষ্টিত হয়েছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) কিশোরগঞ্জ জেলা এবং পাকুন্দিয়া উপজেলা  ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটি যৌথভাবে এ পদযাত্রার আয়োজন করে।

পাকুন্দিয়া বঙ্গবন্ধু চত্বর থেকে ভোর সাড়ে ৪টায় শুরু হয়ে ১২ কিলোমিটার পায়ে হেঁটে সকাল পৌনে ৮টায় কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা পরিষদ প্রাঙ্গণে গিয়ে এ পদযাত্রা শেষ হয়।

পদযাত্রায় অংশগ্রহণকারীরা হোসেনপুর পৌঁছলে হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার এ,এস,এম জাহিদুর রহমান তাদের মেহগনী গাছের চারা দিয়ে অভ্যর্থনা জানান।

পদযাত্রায় অংশগ্রহণ করেন জেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আ.ন.ম তানভীর হায়দার ভূঞা, পাকুন্দিয়া উপজেলা ধুমপান ও মাদক প্রতিরোধ কমিটির  সদস্য সচিব প্রভাষক তরিকুল হাসান শাহিন, হোসেনপুর প্রেসক্লাবের সভাপতি প্রদীপ কুমার সরকার, হোসেনপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. জামাল উদ্দিন, চরটেকী গার্লস স্কুল এন্ড কলেজের প্রভাষক এ কে এম রাসেল, হোসেনপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মিসবাহ উদ্দিন মানিক, হোসেন্দী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শহীদুল আলম মানিক, কুয়েত প্রবাসী সবুজ মিয়া, নারান্দি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাজারুল ইসলাম শামীম, চরটেকী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হুমায়ুন কবির, চরটেকী গার্লস স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মোস্তফা কামাল তানসেন, কিশোরগঞ্জ সদর কমিটির সমন্বয়কারী সেলিম আহমেদ, হোসেনপুর উপজেলা কমিটির সমন্বয়কারী উজ্জল সরকার, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তারেক হাসানাত তারেক, সাবেক  উপ-আইন বিষয়ক সম্পাদক দেওয়ান আলী হোসেন সুজন, জাঙ্গালিয়া ইউনিয়ন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল আলম মাস্টার, এগারসিন্দুর ইউনিয়ন কমিটির সভাপতি আল-ইমরান, সাধারণ সম্পাদক মেহেদী হাসান আকাশ, নারান্দী ইউনিয়ন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মাজহারুল ইসলাম তাকরিম, পাটুয়াভাঙ্গা ইউনিয়ন কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আরকান ভূঞা, অক্সফোর্ড ল্যাবরেটরী স্কুলের শিক্ষক আজারুল ইসলাম মুকসুদ, তারাকান্দি মডেল একাডেমীর শিক্ষক আল-মোকারম প্রমুখ।

পদযাত্রা শেষে অংশগ্রহণকারীরা বলেন, ধূমপান ও মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যেই এই পদযাত্রার আয়োজন করা হয়েছে। যুবসমাজ ও নতুন প্রজন্মকে মাদকের হাত থেকে রক্ষা করার লক্ষ্যে পর্যায়ক্রমে জেলার সকল উপজেলায় কমিটির মাধ্যমে পদযাত্রার আয়োজন করা হবে।

পদযাত্রার মাধ্যমে সর্বস্তরের মানুষদের মাঝে সচেতনতা সৃষ্টি করাই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর