কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীর প্রয়াত দুই বিএনপি নেতার পরিবারের পাশে শেখ মজিবুর রহমান ইকবাল


 স্টাফ রিপোর্টার | ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার, ৭:৪৭ | নিকলী  


কিশোরগঞ্জের নিকলী উপজেলার প্রয়াত দুই বিএনপি নেতার পরিবারের পাশে দাঁড়িয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য, কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও বাজিতপুর উপজেলা বিএনপি সভাপতি শেখ মজিবুর রহমান ইকবাল।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) তিনি উপজেলার সিংপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক প্রয়াত হাবিবুল হক এবং কারপাশা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত গোলাম রাব্বীর পরিবারের সাথে সাক্ষাৎ করে তাদের খোঁজখবর নেয়ার পাশাপাশি আর্থিক সহায়তা প্রদান করেন।

পরে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য, কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও বাজিতপুর উপজেলা বিএনপি সভাপতি শেখ মজিবুর রহমান ইকবাল সিংপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক প্রয়াত হাবিবুল হকের স্মরণে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

সিংপুর বাজারে অনুষ্ঠিত এই স্মরণ সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন নিকলী উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মো. হারুন অর রশীদ।

এতে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ও নিকলী উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট বদরুল মোমেন মিঠু, নিকলী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ডা. কফিল উদ্দিন, সহ-সভাপতি মোজাম্মেল হক আবির, সহ-সভাপতি অ্যাডভোকেট মানিক মিয়া, সহ-সভাপতি মো. মোক্তার উদ্দিন, সহ-সভাপতি মো. ছান্দালী মেম্বার, সহ-সভাপতি অ্যাডভোকেট সাজ্জাদুল হক, সহ-সভাপতি আবদুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক মো. আবু সাঈদ, যুগ্ম-সাধারণ সম্পাদক তাপস কুমার সাহা, যুগ্ম-সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম তালুকদার হেলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন অল কাইয়ুম এবং যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. সাইফুল ইসলাম।

স্মরণ সভা ও দোয়া মাহফিলে সিংপুর ইউনিয়ন বিএনপি ও নিকলী উপজেলা যুবদল, ছাত্রদল ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিংপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোকসুদুর রহমান শান্তি ও ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আলমাছ মিয়া স্মরণ সভা পরিচালনা করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর