কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করোনামুক্ত হলেন কিশোরগঞ্জের সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু


 স্টাফ রিপোর্টার | ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার, ৬:৪০ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের সিনিয়র সাংবাদিক ও মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক সাইফুল হক মোল্লা দুলু করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর ১০ দিন হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে করোনাভাইরাস মুক্ত হয়ে সুস্থ হয়েছেন।

রোববার (২৭ সেপ্টেম্বর) তাঁর কোভিড-১৯ নেগেটিভ রিপোর্ট এসেছে। আগের দিন শনিবার (২৬ সেপ্টেম্বর) তিনি দ্বিতীয় নমুনা দিয়েছিলেন।

এর আগে গত ১৮ সেপ্টেম্বর নমুনা পরীক্ষার রিপোর্টে তাঁর কোভিড-১৯ পজেটিভ এসেছিল। করোনাকালে সম্মুখযোদ্ধা হিসেবে পেশাগত দায়িত্ব পালন করে তিনি করোনাভাইরাস কোভিড-১৯ আক্রান্ত হন।

দৈনিক সমকাল এর কিশোরগঞ্জ অফিস প্রধান সাইফুল হক মোল্লা দুলু কিশোরগঞ্জের সাংবাদিকতার ক্ষেত্রে একটি উজ্জ্বল নাম। তিনি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কিশোরগঞ্জ নিউজ এর সম্পাদকমণ্ডলীর সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

একজন দক্ষ সংগঠক হিসেবে তিনি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে সক্রিয়ভাবে যুক্ত রয়েছেন। তিনি সচেতন নাগরিক কমিটি (সনাক) কিশোরগঞ্জের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

প্রসঙ্গত, করোনা সংক্রমণের শুরু থেকে পুরোটা সময় একজন সিনিয়র সংবাদকর্মী হয়েও পেশাগত কাজে জেলার বিভিন্ন প্রত্যন্ত জনপদ চষে বেড়িয়েছেন। সংবাদপত্রের পাতায় তুলে এনেছেন মানুষের সমস্যা, সম্ভাবনা, দুঃখ-কষ্টের দিনলিপি।

মাঠে সক্রিয় থেকে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে তিনি নিজে করোনা সংক্রমণের শিকার হলেন।

গত ১৮ সেপ্টেম্বর নমুনা পরীক্ষার রিপোর্টে তাঁর কোভিড-১৯ পজেটিভ আসার পর থেকে নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নেন। সুস্থ বোধ করায় শনিবার (২৬ সেপ্টেম্বর) তিনি আবারও নমুনা দেন।

রোববার (২৭ সেপ্টেম্বর) নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়, এতে তাঁর কোভিড-১৯ নেগেটিভ এসেছে।

কোভিড-১৯ নেগেটিভ আসার পর এক প্রতিক্রিয়ায় সাইফুল হক মোল্লা দুলু করোনায় আক্রান্ত হওয়ার পর এই সময়ে যারা বিভিন্নভাবে সাহস ও অনুপ্রেরণা দেয়ার পাশাপাশি খোঁজখবর ও সুস্থতার জন্য দোয়া করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর