কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ পৌরসভায় ৭৪ পাউন্ডের কেক কেটে প্রধানমন্ত্রী’র ৭৪তম জন্মদিন উদযাপন


 স্টাফ রিপোর্টার | ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার, ৪:২৮ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে নানা আনুষ্ঠানিকতায় বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী, সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে কিশোরগঞ্জ পৌরসভায় বর্ণাঢ্য এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে পৌরমেয়র মাহমুদ পারভেজ এর উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে ৭৪ পাউন্ডের বিশাল এক কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করা হয়।

এতে পৌরমেয়র মাহমুদ পারভেজ ছাড়াও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, সাধারণ সম্পাদক ফয়েজ ওমান খান, পৌরসভার কাউন্সিলর, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর এবং আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

কেক কাটা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচিরও আয়োজন করেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

কিশোরগঞ্জ পৌরসভা ছাড়াও বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের উদ্যোগে কিশোরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর