কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভিক্ষুকমুক্ত হচ্ছে মিঠামইন, পুনর্বাসনে গরু, ঠেলা গাড়ি, দোকান ঘর ও অর্থ সহায়তা


 বিজয় কর রতন, মিঠামইন | ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ১০:৩৩ | মিঠামইন 


প্রধানমন্ত্রীর ঘোষিত ভিক্ষুকমুক্ত করণ কর্মসূচীর অংশ হিসেবে ভিক্ষুকমুক্ত হচ্ছে কিশোরগঞ্জের হাওর অধ্যুষিত মিঠামইন উপজেলা। মিঠামইন উপজেলার ৭টি ইউনিয়নের ভিক্ষুকদের পুনর্বাসনের জন্য গরু, ঠেলা গাড়ি, মুদি দোকান ঘর ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ মাঠে ভিক্ষুকদের পুনর্বাসনের জন্য তাদের মাঝে ১৩টি গরু, ১টি ঠেলা গাড়ী ও ১টি মুদির  দোকান  ঘরসহ নগদ ৭ লাখ ২৩ হাজার ৩১০ টাকার চেক বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিক্ষুক পুনর্বাসনে এসব সহায়তা হস্তান্তর করেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহান।

এ সময় মিঠামইন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আছিয়া আলম, ওসি মো. জাকির রব্বানী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোল্লা খলিলুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশলী আকাশ বসাক, সদর  ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট শরীফ কামাল, ঢাকী ইউপি চেয়ারম্যান মো. মুজিবুর রহমান, কেওয়ারজোড় ইউপি চেয়ারম্যান  নুরুল আমিন হাবলু, বৈরাটী ইউপি চেয়ারম্যান সাহাবু্িদ্দন, কাটখাল ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, ঘাগড়া ইউপি চেয়ারম্যান আলহাজ মোসলেহ উদ্দিন প্রমুখসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর