কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


প্রয়াত চিকিৎসক খায়রুল আলম স্মরণে কিশোরগঞ্জে আলোচনা ও দোয়া মাহফিল


 স্টাফ রিপোর্টার | ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার, ১০:৩৪ | বিশেষ সংবাদ 


সদ্য প্রয়াত স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক (প্রশাসন) ডা. খায়রুল আলম স্মরণে কিশোরগঞ্জে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় কিশোরগঞ্জ শহরের কাজী নজরুল ইসলাম এভিনিউ এ প্রবীণ হিতৈষী সংঘের হল রুমে এই আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কামরুন মহিউদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্ট বাংলাদেশ এর উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ডা. মহিউদ্দিন আহমেদ।

ডা. খায়রুল আলমের জীবন ও কর্মের ওপর আলোকপাত করে স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডা. দ্বীন মোহাম্মদ, স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক ডা. মো. আব্দুল হাই, কিশোরগঞ্জ জেলা উদীচীর সাবেক সভাপতি অ্যাডভোকেট নূরুন্নবী বাদল, কিশোরগঞ্জ জেলা বিএমএ এর সাধারণ সম্পাদক ডা. আব্দুল ওয়াহাব বাদল, ডা. গোলাম মোস্তফা মানিক, অধ্যক্ষ বজেন্দ্র দেবনাথ, অ্যাডভোকেট ওমর ফারুক, কণ্ঠশিল্পী আবুল হাশেম প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভা সঞ্চালনা করেন ট্রাস্টের সেক্রেটারি জেনারেল মো. রুহুল আমীন।

এতে শিক্ষক হোসেন আলী, সপ্তসুর শিল্পী গোষ্ঠির সভাপতি সংগীতশিল্পী এম এ আর বাবুল ভূঁইয়া, দর্পণ সাংস্কৃতিক সংঘের সাবেক সভাপতি ও ট্রাস্টের সদস্য জিয়াউল হক বাতেন, এনজিওকর্মী মিয়া মুহাম্মদ ফাইজুল ইসলাম রিপন, ট্রাস্টের সদস্য মিনহাজুল ইসলাম সজিব প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন হাফেজ রুহুল আমীন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর