kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ঢাকা বিভাগীয় ফুটবল দলের বাছাইয়ে কিশোরগঞ্জের সিয়াম, তুষার ও জুবায়ের



 স্টাফ রিপোর্টার | ১০ এপ্রিল ২০১৮, মঙ্গলবার, ৭:৪৫ | খেলাধুলা 


অনুর্ধ্ব ১৬ ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট এ ঢাকা বিভাগীয় ফুটবল দলে জায়গা করে নিতে বাছাই পর্বে অংশগ্রহণের সুযোগ পেয়েছেন কিশোরগঞ্জের সিয়াম, তুষার ও জুবায়ের। এর মধ্যে গোলকিপার হিসেবে সদর উপজেলার সিয়াম, মিডফিল্ডার হিসেবে ভৈরব উপজেলার তুষার এবং স্ট্রইকার হিসেবে ভৈরব উপজেলার জুবায়ের নির্বাচিত হন। কিশোরগঞ্জ জেলার এই তিন খেলোয়াড় আগামী ১৬ এপ্রিল ঢাকা বিভাগীয় বাছাইয়ে অংশ নেবেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের ব্যবস্থাপনায় আগামী ২৩ এপ্রিল ঢাকায় ৮টি বিভাগীয় দল নিয়ে শুরু হবে অনুর্ধ্ব ১৬ ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮। যুবকদের এই মহাআয়োজনকে সামনে রেখে বিভাগীয় দলগঠনের উদ্দেশ্যে তৃণমূল পর্যায়ের বাছাই চলছে সারা দেশে।

জেলা ক্রীড়া অফিসের তত্বাবধানে মঙ্গলবার শেষ হয় কিশোরগঞ্জ জেলার বাছাই। সকালে শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে শুরু হয় এই বাছাই কার্যক্রম। যেখানে বিভিন্ন উপজেলার ৪২ জন খেলোয়াড় অংশ নেন। বাছাই কার্যক্রমের দায়িত্বে ছিলেন কিশোরগঞ্জ জেলার প্রাক্তন খেলোয়াড় সোলায়মান খান, ইয়াহিয়া ভূইয়া, লিংকন দাস এবং পিটু।

সার্বিক এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ। আগামীতে কিশোরগঞ্জ জেলায় ফুটবল একাডেমী করার ঘোষণাও দেন সাবেক এই কৃতি ফুটবলার।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আমিনুল ইসলাম আশফাক।

আয়োজনের সার্বিক দায়িত্বে ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ। তিনি বলেন, গত আসরের মতো এবারো কিশোরগঞ্জ থেকে ভালো মানের ফুটবলার পেয়েছি। আশা করি এরা বিভাগীয় দলের প্রতিনিধিত্ব করতে সক্ষম হবে।

জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ জানান, টুর্নামেন্ট থেকে ৪০ জন খেলোয়াড় বাছাই করবে ক্রীড়া পরিদপ্তর যাদের দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। কিশোরগঞ্জ জেলার খেলোয়াড়রা যেন চূড়ান্ত বাছাইয়ে সুযোগ পায় সেই প্রত্যাশাই তারা করছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ