কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত


 সাখাওয়াত হোসেন হৃদয় | ৮ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ১০:২১ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় উপজেলা পর্যায়ে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ অক্টোবর) দিনব্যাপী উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এবং প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের সহযোগিতায় এ কুইজ প্রতিযোগিতার আয়োজন করে উপজেলা প্রশাসন।

প্রথম পর্যায়ে উপজেলার ১৭টি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। সেখান থেকে বাছাই করে দ্বিতীয় পর্যায়ে (চূড়ান্ত) ৮টি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিযোগিতায় অংশ নেয়।

প্রতিযাগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করে যথাক্রমে পাটুয়াভাঙ্গা উচ্চ বিদ্যালয়, চরকাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও আছিয়া বারি আদর্শ বিদ্যালয়।

প্রতিযোগিতা শেষে বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের হাতের পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ হারুন অর রশীদ জুয়েল, সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. শামছুন্নাহার আপেল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম সাইফুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. শারফুল ইসলাম।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর