কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে প্রাইভেট কার ভর্তি ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ১০ অক্টোবর ২০২০, শনিবার, ১:৪৩ | অপরাধ 


কিশোরগঞ্জের ভৈরবে প্রাইভেট কারে করে পাচারের সময় সাড়ে ৪৮৮ বোতল ফেন্সিডিলের একটি চালানসহ মো. রিজন মিয়া (২১) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (৯ অক্টোবর) রাতে সিলেট-ঢাকা মহাসড়কে ভৈরবের দুর্জয় মোড়ে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প চেকপোস্ট বসিয়ে ফেন্সিডিলবাহী প্রাইভেট কারসহ তাকে আটক করে।

ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এই অভিযানে নেতৃত্ব দেন।

আটক মাদক ব্যবসায়ী মো. রিজন মিয়া হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার মাদারপাড়া গ্রামের মো. জয়নাল আবেদীনের ছেলে।

ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে প্রাইভেট কার যোগে ঢাকা’সহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, চক্রটি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর সীমান্ত এলাকা থেকে একটি প্রাইভেট কারে করে ফেন্সিডিলের একটি বড় চালান ঢাকায় নিয়ে যাচ্ছিল।

এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল টিম শুক্রবার (৯ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে ভৈরবের দুর্জয় মোড়ে সিলেট-ঢাকা মহাসড়কের ঢাকাগামী লেনের উপর চেকপোস্ট বসিয়ে গাড়ী তল্লাসি শুরু করে।

পরে প্রাইভেট কারটি চেকপোস্ট অতিক্রম করার সময় মাদক ব্যবসায়ী মো. রিজন মিয়াসহ প্রাইভেট কারটি আটক করা হয়। এ সময় প্রাইভেট কারে তল্লাসি চালিয়ে ৪৮৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

জব্দকৃত আলামতের আনুমানিক মূল্য ২১ লাখ ৭৬ হাজার টাকা।

এ ব্যাপারে ভৈরব থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর