কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় জনপ্রতিনিধিদের সাথে ওসি’র মতবিনিময়


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১০ অক্টোবর ২০২০, শনিবার, ৩:৫৬ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেছেন পাকুন্দিয়া থানায় নতুন যোগদান করা অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান। শনিবার (১০ অক্টোবর) সকাল ১১টায় ওসি’র কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে ওসি মো. সারোয়ার জাহান স্বাগত বক্তব্যে বলেন, পুলিশকে জনগণের প্রকৃত সেবকে পরিণত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন আইজিপি মহোদয়। এরই প্রেক্ষিতে ঢাকা রেঞ্জ ডিআইজি ও কিশোরগঞ্জ পুলিশ সুপার মহোদয়ের নির্দেশমতে থানাকে শতভাগ সেবামুখী করতে কাজ করছে বাংলাদেশ পুলিশ।

ওসি মো. সারোয়ার জাহান বলেন, যে কোনো থানাকে সেবামুখী করতে স্থানীয় জনপ্রতিনিধিদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তাদের সাহায্য সহযোগিতা প্রয়োজন।

একটি থানা এলাকায় কয়েক লাখ লোকের বসবাস। সে তুলনায় পুলিশের সংখ্যা সীমিত। তাই জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিতসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জনপ্রতিনিধিদের সহযোগিতা প্রয়োজন।

থানায় সেবা নিতে আসা কেউ যেন হয়রানির শিকার না হয় সে বিষয়টিতে জোর দেওয়া হচ্ছে। থানায় সেবা নিতে আসা কাউকে কোনো টাকা-পয়সা দিতে হবে না।

মাদক, জুয়া, কিশোর গ্যাং নির্মূলসহ সকল নাগরিকের জান-মালের নিরাপত্তা নিশ্চিতকরণসহ এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে উপস্থিত জনপ্রতিনিধিদের সহযোগিতা চেয়েছেন ওসি সারোয়ার জাহান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন পাকুন্দিয়া থানাধীন আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মু. শফিকুল ইসলাম।

এসময় পাকুন্দিয়া পৌরসভার মেয়র মো. আক্তারুজ্জামান খোকন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. শামছুন্নাহার আপেল, পাটুয়াভাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, চণ্ডিপাশা ইউপি চেয়ারম্যান মো. শামছুদ্দিন, সুখিয়া ইউপি চেয়ারম্যান আবদুল হামিদ টিটু, চরফরাদী ইউপি চেয়ারম্যান মো. কামাল উদ্দিন ও হোসেন্দী ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান হামদুসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যরা উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর