kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

হোসেনপুরে এইচএসসির প্রক্সি পরীক্ষার্থী অনার্স ছাত্রের কারাদণ্ড


 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ১১ এপ্রিল ২০১৮, বুধবার, ৪:৪৯ | অপরাধ 


হোসেনপুরে এইচএসসি ব্যবসায় ব্যবস্থাপনা (বিএম) এর অফিস ব্যবস্থাপনা বিষয়ে অন্যের পরীক্ষা দিতে গিয়ে শাহীন আলম (২০) নামের এক অনার্সের ছাত্র আটক হয়েছে। বুধবার সকালে হোসেনপুর ডিগ্রি কলেজ কেন্দ্রের ১১৬নং কক্ষ থেকে তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়।

প্রক্সি পরীক্ষার্থী শাহীন আলম উপজেলার নামা সিদলা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে ও কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজের ব্যবস্থাপনা বিভাগের ১ম বর্ষের ছাত্র।

কেন্দ্র সচিব ও হোসেনপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. ওয়াহিদুজ্জামান  জানান, আটক হওয়া শাহীন আলম বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ফুলকলি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী রাজন মিয়ার হয়ে বুধবার বিএম শাখার অফিস ব্যবস্থাপনা বিষয়ের পরীক্ষা দিচ্ছিল। প্রকৃত পরীক্ষার্থী রাজন মিয়ার রোল নং ৪২৭৭৩২। পরীক্ষা চলাকালে এক কক্ষ প্রত্যবেক্ষকের সন্দেহ হলে প্রক্সি পরীক্ষার্থী শাহীন আলমকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়। পরে  ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন তাকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন জানান, পাবলিক পরীক্ষা অপরাধ ১৯৮০ এর ৩(খ) ধারায় বয়স ও ভবিষ্যত বিবেচনা করে প্রক্সি পরীক্ষার্থী দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

আরো পড়ুন: ভাই-ভাতিজার হাতে খুন, স্বামীর নিহতের খবরে স্ত্রী হাসপাতালে



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ