কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করোনা পজেটিভ শরীফুল আলমের রোগমুক্তি কামনায় কুলিয়ারচরে দোয়া মাহফিল


 স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১৬ অক্টোবর ২০২০, শুক্রবার, ৫:৪৭ | কুলিয়ারচর 


বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি'র সভাপতি মো. শরীফুল আলম করোনাভাইরাস কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। তার আশু রোগমুক্তি কামনায় কিশোরগঞ্জের কুলিয়ারচরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) বাদ জুমআ উপজেলার ছয়সূতী ইউনিয়নের রড়ছয়সূতী আরব আলী খান চকবাজারে জিয়া পরিষদের আঞ্চলিক কার্যালয়ে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ছয়সূতী ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, শ্রমিক দল, ওলামা দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মরহুম হযরত মাওলানা ছানাউল্লাহ জামে মসজিদের খতিব হযরত মাওলানা মুফতি হুসাইন আহমেদ।

মিলাদ ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা বিএনপি'র সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. শাহ্ আলম, উপজেলা শ্রমিক দলের সভাপতি মো. নজরুল ইসলাম, ছয়সূতী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, ছয়সূতী ইউনিয়ন ৪নং ওয়ার্ড বিএনপি'র সভাপতি মো. জাহের মিয়া, সহ- সভাপতি বাক্কি মিয়া, সাধারণ সম্পাদক মো. ফরিদ মিয়া, ৫নং ওয়ার্ড বিএনপি'র সহ-সভাপতি মো. খোকন মিয়া, বিএনপি নেতা মো. শাফিউদ্দিন, পাশসা মিয়া, কাউসার মিয়া, ফায়েজ মিয়া, ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি মো. সাইফুল ইসলাম, সহ-সভাপতি মো. রতন মিয়া, সাংগঠনিক সম্পাদক বাদল মিয়া, ৫নং ওয়ার্ড যুবদলের সভাপতি মো. শাহ্ আলম, ছয়সূতী ইউনিয়ন ওলামা দলের সভাপতি হুসাইন আহমেদ ইকবাল প্রমুখ।

মিলাদ ও দোয়া মাহফিলে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

এছাড়া উপজেলার বিভিন্ন মসজিদে বাদ জুম্আ পৃথক ভাবে মো. শরীফুল আলমের আশু রোগ মুক্তি কামনায় মহান আল্লাহর কাছে দোয়া ও মোনাজাত করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর