কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে বিএনপি'র উদ্যোগে শরীফুল আলমের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১৭ অক্টোবর ২০২০, শনিবার, ৬:৩৯ | কুলিয়ারচর 


করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি'র সভাপতি মো. শরীফুল আলম সিআইপি'র আশু রোগ মুক্তি কামনায় কিশোরগঞ্জের কুলিয়ারচরে উপজেলা ও পৌর বিএনপি এবং এর সকল অঙ্গসংগঠনের যৌথ উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) বাদ আছর পৌর এলাকার বেতিয়ারকান্দি গ্রামে শরীফুল আলমের নিজ বাড়িতে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন কুলিয়ারচর উপজেলা বিএনপি'র ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট মশিউর রহমান।

দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে কুলিয়ারচর উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল মিল্লাত, পৌর বিএনপি'র সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন শাহ্ আলম, উপজেলা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান শাজাহান, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. শাহ্ আলম, ফারুকুল ইসলাম ফারুক, রামদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বেনজির আহমেদ, উছমানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আশাদ মিয়া, সালুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি'র সভাপতি একেএম ফরিদ উদ্দিন খান, সাধারণ সম্পাদক আমিরচাঁন ডিলার, গোবরিয়া আব্দুল্লাপুর ইউনিয়ন বিএনপি'র সাধারণ সম্পাদক কারী মাসুদ, ছয়সূতী ইউনিয়ন বিএনপি'র সভাপতি মো. ছালাউদ্দিন মুর্শেদ নিজামি বাবুল, সাধারণ সম্পাদক আলা উদ্দিন, উপজেলা যুবদলের আহ্বায়ক আজহার উদ্দিন লিটন, যুগ্মআহ্বায়ক রফিকুল ইসলাম আলী, পৌর যুবদলের আহ্বায়ক মাসুদ রানা, যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম মুছা, দেলোয়ার হোসেন, আলী আশ্রাফ সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে মো. শরীফুল আলমের আশু রোগ মুক্তি কামনায় এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া'র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে একই সঙ্গে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর