কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ শহর সমবায় সমিতির নির্বাচন অনুষ্ঠিত, মোস্তফা সভাপতি, তুহিন সম্পাদক


 স্টাফ রিপোর্টার | ১৮ অক্টোবর ২০২০, রবিবার, ১২:২০ | সংগঠন সংবাদ 


বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শত বছরের ঐতিহ্যবাহী কিশোরগঞ্জ শহর সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক কার্যকরী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) দিনভর সমিতির কার্যালয়ে মোট ১২টি পদের বিপরীতে কেবল সম্পাদক ও তিনটি ১, ৩ ও ৯নং ওয়ার্ডের কার্যকরী সদস্য পদে নির্বাচিত অনুষ্ঠিত হয়েছে।

সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন এই নির্বাচনে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাবেক কমিশনার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এটিএম মোস্তফা ও সাধারণ সম্পাদক পদে খসরুজ্জামান তুহিন নির্বাচিত হয়েছেন। খসরুজ্জামান তুহিন এই নিয়ে টানা তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী অন্যান্যরা হলেন- কার্যকরী সদস্য পদে ১নং ওয়ার্ড থেকে স্বপন কুমার ভৌমিক, ৩নং ওয়ার্ড থেকে মোল্লা খায়রুল নোমানী (লটারীতে বিজয়ী) ও ৯নং ওয়ার্ড থেকে মো. রুহুল আমীন।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি শামছুল আলম শাহীন, ২নং ওয়ার্ড থেকে মো. আনোয়ার হোসেন, ৪নং ওয়ার্ড থেকে মো. ফারুকুজ্জামান, ৫নং ওয়ার্ড থেকে মো. জসিম উদ্দিন বাদল, ৬নং ওয়ার্ড থেকে সৈয়দ তারেক উদ্দিন সুজন, ৭নং ওয়ার্ড থেকে শফিকুল আহসান খোকন ও ৮নং ওয়ার্ড থেকে আতা মো. উবায়েদ নির্বাচিত হয়েছেন।

উত্তেজনাপূর্ণ এই নির্বাচনী কার্যক্রমের দায়িত্ব পালন করেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও দৈনিক শতাব্দীর কণ্ঠের সম্পাদক আহমেদ উল্লাহ, সদস্য সাংবাদিক সাইফউদ্দীন আহমেদ লেনিন ও জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক মোহাম্মদ শাহ্ আলম।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর