kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

উচ্চতর প্রশিক্ষণের জন্য নিউজিল্যান্ড যাচ্ছেন মহেশ চন্দ্রের প্রধান শিক্ষক আবুবক্কর ছিদ্দিক



 স্টাফ রিপোর্টার | ১১ এপ্রিল ২০১৮, বুধবার, ৮:৩৫ | শিক্ষা  


তথ্যপ্রযুক্তি বিষয়ক উচ্চতর প্রশিক্ষণের জন্য নিউজিল্যান্ড যাচ্ছেন ইটনা মহেশ চন্দ্র মডেল শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক মোহাম্মদ আবুবক্কর ছিদ্দিক। আগামী (শুক্রবার) ১৩ই এপ্রিল দুপুরে তিনি নিউজিল্যান্ডের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করবেন। সেখানে ২১শে এপ্রিল পর্যন্ত প্রশিক্ষণে অংশগ্রহণ শেষে তিনি দেশে ফিরবেন।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রামের আওতায় আগামী ১৩ই এপ্রিল থেকে ২১শে এপ্রিল পর্যন্ত আইসিটি লার্নিং সেন্টার বিষয়ক নয় দিনের প্রশিক্ষণের জন্য বাংলাদেশ থেকে মোট ২৫জন প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন। ২৫জন প্রতিষ্ঠান প্রধানের এই তালিকায় কিশোরগঞ্জ জেলার মাত্র দুই জন প্রতিষ্ঠান প্রধান রয়েছেন। তারা হলেন, ইটনা উপজেলা সদরের মহেশ চন্দ্র মডেল শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক মোহাম্মদ আবুবক্কর ছিদ্দিক ও কিশোরগঞ্জ সদর উপজেলার কলাপাড়া আব্দুল গফুর ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মো. আবদুল হাই।

প্রসঙ্গত, ইটনা মহেশ চন্দ্র মডেল শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক মোহাম্মদ আবুবক্কর ছিদ্দিক এবারের জাতীয় শিক্ষা সপ্তাহে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। তার সুদক্ষ পরিচালনায় ঐতিহ্যবাহী এই শিক্ষাপ্রতিষ্ঠানটি হাওরের অনগ্রসর জনগোষ্ঠীর মাঝে মানসম্মত শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে অনন্যসাধারণ ভূমিকা রেখে আসছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ