কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সেরা পূজামণ্ডপের মাঝে পুরস্কার বিতরণ

 স্টাফ রিপোর্টার | ১৩ এপ্রিল ২০১৮, শুক্রবার, ৯:০০ | কিশোরগঞ্জ সদর 


বিগত দুর্গাপূজায় সাজসজ্জা ও দুর্গাপ্রতিমার অবয়ব বিচারে তিন ক্যাটাগরিতে সেরা কিশোরগঞ্জ সদর উপজেলার ৯টি পূজামণ্ডপকে পুরস্কৃত করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের কালীবাড়ী প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে সেরা পূজামণ্ডপ কর্তৃপক্ষের হাতে শ্রেষ্ঠত্বের ক্রেস্ট তুলে দেয়া হয়।

কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ এর পৃষ্টপোষকতায় আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি অ্যাডভোকেট বিজয় শঙ্কর রায়, কালীবাড়ীর সভাপতি পরিতোষ চক্রবর্তী, কিশোরগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মাখন দেবনাথ, সাধারণ সম্পাদক পল্লব কর প্রমুখ বক্তৃতা করেন।

পরে অনুষ্ঠানে সদর উপজেলার মোট ৫২টি পূজামণ্ডপের মধ্যে তিন ক্যাটাগরি যথাক্রমে কিশোরগঞ্জ পৌর এলাকার ১ম, ২য় ও ৩য় স্থান লাভকারী তিনটি পূজামণ্ডপ, উপজেলার ইউনিয়ন এলাকার ১ম, ২য় ও ৩য় স্থান লাভকারী তিনটি পূজামণ্ডপ এবং ব্যক্তি উদ্যোগের এলাকার ১ম, ২য় ও ৩য় স্থান লাভকারী তিনটি পূজামণ্ডপকে পুরস্কৃত করা হয়। এছাড়া অন্য ৪৩টি পূজামণ্ডপকেও স্মারক ক্রেস্ট দেয়া হয়।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর