কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে এনআরবিসি ব্যাংকের ৭৭তম শাখার উদ্বোধন


 স্টাফ রিপোর্টার | ১০ নভেম্বর ২০২০, মঙ্গলবার, ৩:৩০ | অর্থ-বাণিজ্য 


সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে কিশোরগঞ্জ জেলা শহরের রথখোলা এলাকার এনএস টাওয়ারের দ্বিতীয় তলায় এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এর ৭৭তম শাখা উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে আনুষ্ঠানিকভাবে এনআরবিসি ব্যাংকের কিশোরগঞ্জ শাখা উদ্বোধন করা হয়। এছাড়া শাখা চত্বরে ‘স্বাধীনতা কর্নার’ নামে একটি লাইব্রেরী উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে শাখার কার্যক্রমের উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেন এবং ব্যাংকের শেয়ারহোল্ডার মোহাম্মদ আলী চৌধুরী উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী  বলেন, এখনও ব্যাংকিং সেবা থেকে যারা বঞ্চিত, প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা তাদের দোরগোড়ায় পৌঁছে দিতে হবে।

অনুষ্ঠানের সভাপতি এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক প্রত্যন্ত অঞ্চলে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করছে। করোনা দুর্যোগের এই সময়ে শুধু ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের নয়, দেশের কৃষকদের পাশেও দাঁড়িয়েছে এনআরবিসি ব্যাংক।

অনুষ্ঠানে ব্যাংকের এফআই এন্ড এডিসি বিভাগের প্রধান কাজী মো. শাফায়েত কবির কানন, কিশোরগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. ইলিয়াস উদ্দিন প্রমুখসহ গ্রাহক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা।

এছাড়া এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘এনআরবিসি প্লানেট’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর