কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে পিকআপে করে পাচারকালে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১১ নভেম্বর ২০২০, বুধবার, ৩:০১ | ভৈরব 


কিশোরগঞ্জে ভৈরবে পিকআপে করে গাঁজার চালান পাচারের সময় ১৮ কেজি গাঁজা ও গাঁজাবাহী পিকআপসহ শাহীন মিয়া (২৫) ও আনিছুর রহমান (২৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প।

মঙ্গলবার (১০ নভেম্বর) দিবাগত রাতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি অপারেশনাল টিম ভৈরবের দূর্জয় মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে তাদের আটক করে।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে শাহীন মিয়া ভৈরব উপজেলার কালীপুর গ্রামের বিল্লাল মিয়ার ছেলে ও আনিছুর রহমান উপজেলার জগন্নাথপুর মধ্যপাড়ার মজিবুর রহমানের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এই অভিযানে নেতৃত্ব দেন।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পিকআপে করে দেশের বিভিন্ন জেলায় পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং জানা যায় যে, কতিপয় মাদক ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত এলাকা হতে নীল-হলুদ রংয়ের ঢাকা মেট্টো-ন-১৭-১৪০৩ পিকআপে করে গাঁজার একটি বড় চালান ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে।

এরই প্রেক্ষিতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি অপারেশনাল টিম মঙ্গলবার (১০ নভেম্বর) দিবাগত রাত ১১টার থেকে ভৈরবের দূর্জয় মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কের উপর তাৎক্ষণিক চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাসি করতে থাকে।

তল্লাসিকালে রাত ১২টার কিছু আগে পূর্বে সংবাদপ্রাপ্ত পিকআপটি চেকপোস্টের কাছে আসলে পিকআপটিকে সংকেতের মাধ্যমে থামানো হয়।

এ সময় দুই মাদক ব্যবসায়ী শাহীন মিয়া ও আনিছুর রহমানকে পিকআপসহ আটক করা হয় এবং পিকআপটি তল্লাসি করে পিকআপের কেবিনের ছিটের পিছনের দুইটি বান্ডিলে ১৮ কেজি গাঁজা ও মাদকদ্রব্য বিক্রয়ের নগদ দুই হাজার টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাব জানিয়েছে, উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ১০ লাখ ৪০ হাজার টাকা। তাদের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর