কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় কর্মবিরতিতে কালেক্টরেট সহকারীরা


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৫ নভেম্বর ২০২০, রবিবার, ৪:৪৩ | পাকুন্দিয়া  


পদবী ও গ্রেড উন্নীতকরণের দাবিতে কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পূর্ণ দিবস কর্মবিরতি পালন করছেন কালেক্টরেট সহকারী সমিতির সদস্যরা। রোববার (১৫ নভেম্বর) সকাল ৯টা থেকে উপজেলা পরিষদ চত্বরে জড়ো হয়ে এ কর্মবিরতি শুরু করেন তারা।

আগামী ৩০ নভেম্বর পর্যন্ত এই পূর্ণ দিবস কর্মবিরতি কর্মসূচি পালন করা হবে জানা গেছে।

গ্রেড ও পদবী পরিবর্তনের দাবি সম্বলিত ব্যানার টানিয়ে উপজেলা নির্বাহী অফিস ও সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের কর্মচারীরা এই কর্মবিরতি পালন করছেন।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সুপার মো. আবুল কালাম, অফিস সহকারী মো. রিয়াজ উদ্দিন, একেএম দেলোয়ার হোসেন, সাঁট মুদ্রাক্ষরিক মো. সোহান মিয়া, হিসাব সহকারী মো. মাহবুবুল ইসলাম এবং উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী মো. জিয়াউর রহমান, মোছা. রেজিয়া খাতুন, আবদুছ সবুর মো. তাইয়োব, মো. আতাউর  রহমান, নাজির মো. শাহ্ আলম প্রমুখ কর্মসূচিতে অংশ নেন।

কর্মবিরতি পালনকালে সাংবাদিকদের তারা বলেন, সচিবালয়ে কর্মরত কর্মচারীদের গ্রেড ও পদবী ইতোমধ্যে পরিবর্তন করা হয়েছে। সেক্ষেত্রে আমাদের বঞ্চিত করা হচ্ছে।

পদবী ও গ্রেড উন্নীতকরণের দাবিতে কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ৩০ নভেম্বর পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতি শুরু করেছি। দাবি আদায়ে কেন্দ্রীয় কমিটির সকল কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালন করা হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর