কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ওয়ান টেন বোর্ড বসিয়ে জুয়া, আটক ৪


 স্টাফ রিপোর্টার | ১৭ নভেম্বর ২০২০, মঙ্গলবার, ১:২৩ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে নগদ টাকা, ওয়ান টু টেন প্যানা ও অন্যান্য জুয়ার সরঞ্জামসহ চার জুয়াড়িকে আটক করেছে।

সোমবার (১৬ নভেম্বর) দিবাগত রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের শিমুলিয়া আহেদল বিল এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ২০ হাজার টাকা, ১০টি নন পয়েন্টেড ডার্টস, পাঁচটি কাঠের টুকরা ও একটি ওয়ান টু টেন প্যানা উদ্ধার করে জব্দ করা হয়।

আটক চার জুয়াড়ি হচ্ছে, সুমন পাল (৩৮), মো. আবু সাঈদ (৪৫), মো. ইউনুস আলী (৫০) ও মো. আব্দুল আলী (৫৫)।

তাদের মধ্যে সুমন পাল কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের ধনাই গ্রামের মৃত গোপাল পালের ছেলে, মো. আবু সাঈদ একই গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে, মো. ইউনুস আলী ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার স্কয়ার মাস্টারবাড়ির মৃত হোসেন আলীর ছেলে এবং মো. আব্দুল আলী একই জেলার নান্দাইল উপজেলার চ-িপাশা ইউনিয়নের বাঁশহাটি গ্রামের মৃত আব্দুল ছোবাহানের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের শিমুলিয়া আহেদল বিল এলাকায় বেলাল মেম্বারের ফিশারীর পাড়ে দো-চালা টিনের ঘরের ভিতর কতিপয় লোক টাকার বিনিময়ে জুয়া খেলছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে সোমবার (১৬ নভেম্বর) দিবাগত রাত পৌনে ২টার দিকে শিমুলিয়া আহেদল বিল এলাকায় বেলাল মেম্বারের ফিশারীর পাড়ে দো-চালা টিনের ঘরে র‌্যাব অভিযান পরিচালনা করে।

অভিযানে নগদ ২০ হাজার টাকা, ১০টি নন পয়েন্টেড ডার্টস, পাঁচটি কাঠের টুকরা ও একটি ওয়ান টু টেন প্যানাসহ চার জুয়াড়ি সুমন পাল, মো. আবু সাঈদ, মো. ইউনুস আলী ও মো. আব্দুল আলীকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ তারা এলাকায় টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় প্রেরণ করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর